বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে সড়ক দূর্ঘটনায় নিহত রাজিবের পরিবারকে নগদ ১ লক্ষ টাকার সহায়তা প্রদান করেছে সদর দপ্তর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে সড়ক দূর্ঘটনায় নিহত মাঠকর্মী রাজিবের পরিবারকে নগদ ১ লক্ষ টাকার সহায়তা প্রদান করেছে একটি বাড়ী একটি খামার সদর অধিদপ্তর।

বুধবার বিকালে অধিদপ্তরের পক্ষে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিন নিহতের পরিবারের হাতে ১ লক্ষ টাকার একটি চেক হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন স্নানঘাট ইউনিয়নরে চেয়ারম্যান মোঃ ফেরদৌস আলম, পুটিজুরী ইউনিয়নের চেয়ারম্যান শামছুদ্দিন তারা মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান উপ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী তারা মিয়া, একটি বাড়ী একটি খামার প্রকল্পের সমন্বয়ক জুবায়দা মরিয়ম, কম্পিউটার অপারেটর সুজন চৌধুরী, মাঠকর্মী বিজয় দেব, উপজেলা পরিষদের সিএ কনক দেব মিঠু, সাংবাদিক মনিরুল ইসলাম শামিম, জসিম উদ্দিন মেম্বার প্রমুখ।

একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ সহকারী রাজীব চন্দ্র দেব ও তার সহকর্মী দুলাল মিয়া আজ (১৫ অক্টোবর) রবিবার মোটরসাইকেলযোগে বাহুবল আসার পথে মহাসড়কের আদিত্যপুর ঈদগাহের নিকট পৌঁছামাত্র বিপরিত দিক থেকে আসা এটি পিকআপ ভ্যানগাড়ির মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী রাজীব চন্দ্র দেব ও দুলাল মিয়া গুরুতর আহত হয়। আহতাবস্থায় তাদের বাহুবল হাসপাতালে আনা হলে চিকিৎসক রাজীব চন্দ্র দেবকে মৃত ঘোষণা করেন এবং দুলাল মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নিহত রাজিব চন্দ্র দেবের পরিবারের উদ্দেশ্যে ইউএনও জসীম উদ্দিন বলেন, আমরা হয়তো রাজিবের অকাল মৃত্যুবরণের ক্ষত জায়গাটি পূরণ করতে পারব না। যে মা-বাবার সন্তান হারিয়েছে তারাই বলতে পারবে সন্তান হারানোর শোক, যে ভাই-বোন তার ভাই হারিয়েছে তারাই বলতে পারবে স্বজন হারানোর শোক। আমরা শুধু তাদের শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাতে পারি। পারি আগামী দিনগুলোতে তাদের সুখে-দুখে পাশে দাড়াতে। তিনি এক প্রশ্নের জবাবে বলেন, আমি নিহত মাঠকর্মী রাজিবের স্থলে তার ছোট ভাইকে নিয়োগের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট সুপারিশ আকারে জোর দাবী জানাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!