শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ মুখলিছ মিয়া ৫নং ওয়ার্ডে গনসংযোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৯ ডিসেম্বর, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : আসন্ন ৭নং নূরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ মুখলিছ মিয়া ৫নং ওয়ার্ডের নোয়াগাও ও মদনপুর গ্রামে গনসংযোগ করেন।

গতকাল শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত নূরপুর ইউপির বিশিষ্ট মরুব্বীয়ান,জনসাধারণ ও বিভিন্ন দলের রাজনৈতিক নেতৃবৃন্দদের সঙ্গে নিয়ে নির্বাচনী গণসংযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী মোঃ মুখলিছ মিয়া।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন,হাজী সিরাজুল ইসলাম তালুকদার ইনু মিয়া,হাজী মোক্তার হোসেন,মোঃনাছির উল্লাহ,আবু তালুকদার,জি.এম ইকবাল,জলফু মিয়া,ইসহাক আলী সেবন, শাহজাহান তালুকদার, জাকির হোসেন, ফকরুল হামিদ,সৈয়দ নুরূল ইসলাম কাজল, অলি হোসেন লেচু, আক্তার হোসেন,মোঃআব্দুল আহাদ,কতুব উদ্দিন,মোঃ জিল্লুর রহমান,আঃ নবী বাচ্ছু ,আহাদ খাঁন,সৈয়দ আতাউর রহমান সুমন,ইউছুব উল্লাহ,জাহাঙ্গীর আলম,মিন্নত আলী,আহাদ খাঁন,কামাল মিয়া,আঃ করিম কানু,সৈয়দ মারুফ,আজদু মিয়া,আবুল কালাম,আঃ মওলা,মোঃ কামাল মিয়া,আঃ হান্নান,ফকরুল হামিদ,সৈয়দ আতাউর রহমান কায়েস,সৈয়দ রাসেল, ,মোঃ ছিদ্দিক আলী,জমির আলী,মোঃআব্দুল,রিহাদ তালুকদার রতন,শামীম মাহমুদ,এরশাদ তালুকদার,মোবারক হোসেন,আঃ রহিম জুজুম,কারী শামীম,বোরহান,শেখ সোহানুর রহমান,শাহ মহিদুল ইসলাম বাবলু, মুজিবুর রহমান উদয়,পাবেল,শাহ আলম,সোহাগসহ এলাকার সর্বস্তরের জনগণ ও বিভিন্ন রাজনৈতিক দলের শতাধিক নেতৃবৃন্দ।

24796235_1903261336658375_1989661569844463546_n

গণসংযোগ কালে তিনি স্থানীয় জনগণের সাথে মতবিনিময় করেন।এ সময় চেয়ারম্যান প্রার্থী মোঃ মুখলিছ মিয়া তিনি তাঁর নৌকা প্রতীকে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!