সোমবার, ২০ মে ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে চেয়ারম্যান আলাউদ্দিন-ভাইস চেয়ারম্যান মিলোয়ার ও রেফা নির্বাচিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৮ মে, ২০২৪

মোঃ আশিকুর রহমান, আজমিরীগঞ্জ প্রতিনিধিঃ

আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মোট ৪৩টি কেন্দ্রের বেসরকারী ফলাফলে কাপ পিরিচ প্রতিকে মোঃ আলাউদ্দিন মিয়া ১৫ হাজার ১৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্ধী শিবপাশা ইউনিয়নের তিন বারের নির্বাচিত চেয়ারম্যান মোঃ আলী আমজাদ তালুকদার ১২ হাজার ৫০৩ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

ভাইস চেয়ারম্যান(পূরুষ) পদে আজমিরীগঞ্জ উপজেলা ছাএলীগের সভাপতি মোঃ মিলোয়ার হোসেন(তালা) প্রতিকে ১১হাজার৫০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন,তার নিকটতম প্রতিদ্বন্ধী কালিপদ পাল (টিউবওয়েল) প্রতিকে ৯ হাজার ২৭৬ ভোট পেয়ে পরাজিত হয়েছেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছাঃ মাহমুদা আক্তার রেফা ফুটবল প্রতিক নিয়ে ১৯ হাজার ৪৩৮ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী রোকসানা আক্তার শিখা হাঁস প্রতিক নিয়ে ১৫ হাজার ৭০৮ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

বুধবার সকাল ৮টা থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন শুরু হয়ে তা চলে একটানা বিকেল ৪টা পর্যন্ত । সকালের দিকে ভোটারের উপস্থিতি কিছুটা কম থাকলে ও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বিশেষ করে নারী ভোটারের উপস্থিতি ছিল লক্ষণীয়।

আজমিরীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন,ভাইস চেয়ারম্যান(পূরুষ) পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। উপজেলার মোট ভোটার সংখ্যা হলো ৯৪ হাজার ৪৮২ জন এবং মোট ভোট ৪৩টি কেন্দ্রে মোট ভোট কাষ্ঠ হয়েছে ৫২.৮৩ পারসেন্ট।

প্রতিটি কেন্দ্রে পুলিশ,র‌্যাব,বিজিবি ও আনসার বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে। নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণভাবে করতে প্রশাসনের তরফ থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে স্টাইকিং ফোর্স,মোবাইল টিম প্রতিটি ভোটকেন্দ্রে টহল দিয়েছে এবং যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইন শৃংখলা বাহিনী শক্ত অবস্থানে থাকার কারণে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই আজমিরীগঞ্জ উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন শেষ হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!