সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অর্থের অভাবে প্রতিবন্ধী ছেলের চিকিৎসা করাতে পারছেননা এক মা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৮ মে, ২০২৪

মোহাম্মদ আলী সরকার, বাহুবল থেকে ফিরে :

হবিগঞ্জের বাহুবল উপজেলার ৪নং সদর ইউনিয়নের চন্দনিয়া গ্রামের রেনু আক্তার, অর্থের অভাবে তার প্রতিবন্ধী ছেলে ইমরান মিয়া (৪)কে চিকিৎসা করাতে পারছেন না। এব্যাপারে আলাপকালে রেনু আক্তার কান্না জনিত  কন্ঠে এ প্রতিনিধিকে জানান, তার তিন পুত্র সন্তান রয়েছে। 

এর মধ্যে ইমরান মিয়া সে গত ২ বছর পূর্বে ডান পায়ের হাঁটুর মধ্যে আঘাত পায়। স্থানীয় ভাবে তাকে চিকিৎসা করালেও পরবর্তীতে ওই পায়ে ইনফেকশন হলে সে এখন হাটতে পারে না। এক পর্যায়ে তাকে সিলেট  ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে  বেশ কিছু দিন দেয়ার পর কর্তব্যরত ডাক্তার  তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন। এখন তিনি ছেলের চিকিৎসার জন্য কোথায় পাবেন অর্থ এ নিয়ে বহু কষ্টে দিন যাপন করছেন তিনি।

তিনি আরো জানান, ইমরান মিয়ার ৭ মাস বয়সে তার পিতা মাসুক মিয়া ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান। একমাত্র ভিটেবাড়ি ছাড়া তাদের আর কোন জমি জমা নেই। ৩ ছেলের মধ্যে প্রতিবন্ধী ইমরান মিয়া সবার ছোট। অর্থের অভাবে তিনি অন্য দুই ছেলেকেও লেখাপড়া করাতে পারছেন না। এখন ৩ ছেলে কে নিয়ে তিনি অতি কষ্টে জীবন যাপন করছেন। অন্যের কাজ কাম করে সংসার চলে তার।

এ অবস্থায় তার ছেলের চিকিৎসার টাকা যোগাড় করা তার জন্য বড় কষ্টের কারণ হয়ে দাঁড়িয়েছে। এই পরিস্থিতিতে এলাকার অসমাজের বিত্তবানদের প্রতি সার্বিক ভাবে সহযোগিতা কামনা করেছে ইমরানের মা রেনু আক্তার।

এ ব্যাপারে আলাপকালে স্থানীয় ইউপি মেম্বার জইন উদ্দিন জানান, রেনু আক্তারের প্রতিবন্ধী ছেলে ইমরান মিয়ার জন্য প্রতিবন্ধী ভাতা কার্ডের ব্যবস্থা করবেন এবং তার মায়ের জন্য একটি বিধবা ভাতা কার্ড ব্যবস্থা করবেন।

এছাড়াও ইমরান মিয়ার চিকিৎসার জন্য সার্বিক  সহযোগিতার আশ্বাস ব্যক্ত করেন। এছাড়াও রেনু আক্তার তার পরিবারের প্রতি সুনজর দেয়ার জন্য সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি জোরদাবি জানান। 

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। প্রতিবন্ধী শিশু ইমরানের মা সমাজের বিত্তবান ও হৃদয়বান ব্যক্তিদের প্রতিও তার ছেলের চিকিৎসার জন্য   আর্থিকভাবে সহযোগিতার আকুর আবেদন জানান। এছাড়াও তিনি কাছের ও দুরের হৃদয়বান ব্যাক্তিদের সহযোগিতা কামনাকরে নিম্নেতার তার (০১৩২৩ ৫৮৯০ ৬৬ ) বিকাশ নাম্বারটিও উল্লেখ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!