বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অধ্যাপক পদে পদোন্নতি পেলেন উপাধ্যক্ষ নজমুল হক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার॥ হবিগঞ্জ সরকারী মহিলা কলেজের উপাধ্যক্ষ নজমুল হক পদোন্নতি পেয়ে অধ্যাপক হয়েছেন। গতকাল সোমবার রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের কলেজ শাখা-২ এর সিনিয়র সহকারী সচিব ফাতেমাতুল জান্নাত এই প্রজ্ঞাপন জারি করেন। সারা দেশের৪০৯জন সহযোগী অধ্যাপক এই আদেশে অধ্যাপক হয়েছেন।

হবিগঞ্জ শহরের রাজনগর এলাকার বাসিন্দা নজমুল হক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ থেকে সম্মানসহ ¯œাতকোত্তর ডিগ্রী সম্পন্ন করার পর ১৪তম বিসিএস সাধারন শিক্ষা ক্যাডারে প্রভাষক পদে সিলেট সরকারী মহিলা কলেজে যোগদান করেন। পরবর্তিতে সিলেট সরকারী আলিয়া মাদ্রাসা, সরকারী বৃন্দাবন কলেজ, চুনারুঘাট সরকারী কলেজ ও সরকারী মহিলা কলেজে অধ্যাপনা করেন।

এর মাঝে চুনারুঘাট সরকারী কলেজে উপাধ্যক্ষ হিসাবে দায়িত্ব পালন করার পর সরকারী মহিলা কলেজে একই পদে ২০১০ সাল থেকে দায়িত্ব পালন করে আসছেন। তিনি সরকারী বৃন্দাবন কলেজে সর্বোচ্চ ১৪ বছর শিক্ষকতা করেন এবং সেখানে রোভার স্কাউট ও বিএনসিসির নেতৃত্ব দেন। তার উদ্যোগেই সরকারী মহিলা কলেজেও বিএনসিসি প্লাটুন চালু করা হয়। তিনি বিএনসিসির ক্যাপ্টেন মর্যাদায় ব্যাটালিয়ান কমান্ডারের দায়িত্ব পালন করছেন। রোভাইর স্কাউটেরও তিনি একজন উডব্যাজার এবং জেলা রোভার স্কাউটের বিভিন্ন সময় নেতৃত্ব দেন।

শিক্ষকতার পাশাপাশি তিনি বিভিন্ন ক্রীড়া, সাংস্কৃতিক ও সামাজিক কর্মকান্ড সম্পৃক্ত। তিনি রোটারী ক্লাব অব হবিগঞ্জ সেন্ট্রালের চার্টার্ড মেম্বার ও পাস্ট প্রেসিডেন্ট।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!