বুধবার, ০৮ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

৮ কোটি টাকা ব্যয়ে ১৫ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২১ এপ্রিল, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলায় ৭ কোটি ৮২ লাখ টাকা ব্যয়ে ১৫ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি এবং সড়ক পরিবহন ও সেতু পরিবহন মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। শনিবার সকাল থেকে দিনব্যাপি হবিগঞ্জ পৌরসভা, সদর উপজেলার তেঘরিয়া, পইল, লস্করপুর ও রাজিউড়া ইউনিয়নে এই প্রকল্পগুলোর উদ্বোধন করেন তিনি।

উদ্বোধন হওয়া প্রকল্পগুলো হলো- তেঘরিয়া ইউনিয়নের রামপুর-গোবিন্দপুর রাস্তা মেরামত ও রক্ষণাবেক্ষন, তেঘরিয়া থেকে টঙ্গিরঘাট পর্যন্ত রাস্তা মেরামত, হবিগঞ্জ পৌর ভূমি অফিস ভবন নির্মাণ, লস্করপুর ইউনিয়নের মাছুলিয়া ব্রীজ থেকে মশাজান ব্রীজ পর্যন্ত রাস্তা মেরামত ও রক্ষণাবেক্ষন, পইল ইউনিয়নে ভূমি অফিস ভবন নির্মাণ, আউশপাড়া থেকে হাাতিরথান পর্যন্ত রাস্তা মেরামত, লস্করপুর ইউনিয়নে আউশপাড়া থেকে হাতির থান পর্যন্ত রাস্তা মেরামত ও রক্ষণাবেক্ষন, ধুলিয়খাল থেকে কটিয়াদী বাজার হয়ে সুলতানশী মাজার রোড মেরামত ও রক্ষণাবেক্ষণ, কটিয়াদী বাজার থেকে লস্করপুর ইউনিয়ন পরিষদ হয়ে ওয়াবদার বাঁধ পর্যন্ত রাস্তা মেরামত ও রক্ষনাবেক্ষণ, রাজিউড়া ইউনিয়নের উচাইল বাজার থেকে সানাবই রাস্তা মেরামত ও রক্ষণাবেক্ষন। এছাড়াও রিচি ইউনিয়নের তিতখাই থেকে মির্জাপুর রাস্তার উন্নয়ন, হবিগঞ্জ পৌরসভার গরুর বাজার রাস্তা, পইল ইউনিয়নের মাছুলিয়া ব্রীজ থেকে মশাজান ব্রীজ হয়ে রাস্তা এবং লাখাই আর এন্ড এইচ রোড থেকে রাজিউড়া ইউনিয়নের উচাইল বাজার রাস্তা মেরামত এবং রক্ষণাবেক্ষণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

প্রায় আট কোটি টাকার এই উন্নয়ন বাস্তবায়ন করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর। পৃথক সময়ে ভিত্তি প্রস্তর স্থাপন ও উদ্বোধনকালে অন্যান্যের মাঝে সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাখাওয়াত হাসান রুবেল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, সদর উপজেলা সহকারী প্রকৌশলী এমদাদ হোসেন, লোকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, তেঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনু মিয়া, রাজিউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক শেখ কামালসহ স্থানীয় মুরুব্বীয়ান, আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে ১৫ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে রাজিউড়া ইউনিয়নে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি’র বক্তৃতায় সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, বিগত ১০ বছরে হবিগঞ্জে যোগাযোগসহ সকল ক্ষেত্রেই বৈপ্লবিক উন্নয়ন সম্পন্ন হয়েছে। ইতোমধ্যে দেড়শ’ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ-লাখাই সড়ক নির্মাণসহ ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরেন তিনি। এ সময় বিএনপি সরকারের দুর্নীতি আর অনিয়মের সমালোচনা করে আওয়ামী লীগ সবসময় জনগণের সুখে-দু:খে পাশে থাকে বলে উল্লেখ করেন তিনি।

রাজিউড়া ইউনিয়ন আওযামী লীগের সভাপতি এমরান আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদ আহমেদের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি’র বক্তৃতা করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক বদরুল করিম দুলাল, রাজিউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক শেখ কামাল, সাবেক চেয়ারম্যান আবুল কালাম বাবুল, সদর উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক আব্দুল আউয়াল তালুকদার, রাজিউড়া ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য শফিউল আলম তালুকদার, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জুয়েল আহমেদ, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, ইউনিয়ন যুবলীগ সভাাপতি হেলাল আহমেদ, ইউনিয়ন কৃষক লীগ সাধারণ সম্পাদক বাবুল মিয়া, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নাািছর আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!