বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের বড়াইলে শ্রীশ্রী মদনমোহন জিউর আখড়ায় তাঁরকব্রহ্ম মহাযজ্ঞ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

শংকর শীল, চুনারুঘাট(হবিগঞ্জ): হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভার পূর্ব বড়াইল গ্রামে শ্রীশ্রী মদন মোহন জিউর বিগ্রহ আখড়ায় সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এই তাঁরকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন মহাযজ্ঞ শুরু হতে যাচ্ছে।

এবছর নিয়ে ৭বছর পূর্ণ হবে। এ নাম যজ্ঞের পুরোহিত্য করবেন – এই আখড়ার সেবাহেত শ্রী পরমানন্দ বৈষ্ণব।

আগামী ১৭ই নভেম্বর রবিবার হইতে ২০শে নভেম্বর বুধবার পর্যন্ত বিভিন্ন মাঙ্গলিক অনুষ্ঠানে মধ্য দিয়ে ৪ দিন ব্যাপী এ অনুষ্ঠানাদি চলবে।

অনুষ্ঠানাদির মধ্যে – ১৭ই নভেম্বর রবিবার বিকাল ৫ টা হইতে রাত ৯টা পর্যন্ত শ্রীমদ্ভগবদ গীতা ও শ্রীমদ্ভগবদ পাঠ, পরিবেশনায়- প্রমথ সরকার হবিগঞ্জ, ডাঃ কালীপদ আচার্য্য ও সুবীর দেব চুনারুঘাট।

রাত ৯টা হইতে রাত ১২টা পর্যন্ত ষোড়শ প্রহর ব্যাপী নাম সংকীর্ত্তনের শুভধিবাস পরিবেশনায় – বিনয় সূত্রধর চুনারুঘাট।

১৮ই নভেম্বর সোমবার ব্রহ্ম মূহুর্তে ষোড়শ প্রহর ব্যাপী তাঁরকব্রহ্ম নাম সংকীর্ত্তন শুভারম্ভ। নাম সংকীর্ত্তন পরিবেশনায় – শ্রীশ্রী গোপাল জিউ সম্প্রদায় সিলেট, শ্রীশ্রী ব্রজগোপাল সম্প্রদায় বরিশাল, শ্রীশ্রী গিরিধারী সম্প্রদায় ফরিদপুর, শ্রীশ্রী জগন্নাথ সম্প্রদায় চট্টগ্রাম, শ্রীশ্রী জয়গোপাল সম্প্রদায় কুমিল্লা।

১৯শে নভেম্বর মঙ্গলবার দুপুর ১২.৩০ মিঃ সময়ে শ্রীমন মহাপ্রভুর ভোগরাগ, দুপুর ১.৩০ মিঃ সময়ে মহা প্রসাদ বিতরণ।

২০শে নভেম্বর বুধবার উষালগ্নে নগর পরিক্রমা, দুপুর ১২টায় দধিভান্ড ভঞ্জন, বিকাল ৩টায় কনিকা প্রসাদ বিতরণ তৎপরে উৎসব সমাপন। এ উৎসবকে মাধুর্যময় করিয়ে তুলার জন্য আপনারা পরিবার -পরিজন নিয়ে অংশ গ্রহণ করার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!