সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে আন্তর্জাতিক নারী দিবস পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৮ মার্চ, ২০১৭

বানিয়াচং প্রতিনিধি : ‘নারী-পুরুষ সমতায় উন্নয়নের যাত্রা, বদলে যাবে বিশ্ব কর্মে নতুন মাত্রা’ এই শ্লোগানকে সামনে রেখে বানিয়াচংয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস ২০১৭।

বুধবার (৮ মার্চ) সকাল সাড়ে ১০টায় এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা অধিদপ্তরের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি উপজেলা পরিষদ মাঠ থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই জায়গায় গিয়ে শেষ হয়। এতে স্কুল-কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন এনজিও, সরকারি কর্মকর্তা ও সামাজিক সংগঠনের নেতারা অংশগ্রহণ করেন।

পরে উপজেলা হলরুমে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে উপস্থিত বক্তৃতা, আলোচনা সভা, কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ বশির আহমদ।

উপজেলা নির্বাহী অফিসার সন্দ্বীপ কুমার সিংহের সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা অফিসার কাওছার শোকরানা পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল বাহার খান, মহিলা ভাইস চেয়ারম্যান তানিয়া খানম, জেলা পরিষদে সংরক্ষিত আসনের সদস্য রৌশনার ভুঁইয়া লাকি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে শেখ বশির আহমদ বলেন, একজন নারী দিনের শুরু থেকে শেষ পর্যন্ত কাজ করলেও তার কাজের মূল্যায়ন করা হয় না। এখন সময় এসেছে তাদের কাজের মূল্যায়ন করার।

তিনি আরও বলেন, একজন মা নিজের জীবনের প্রতিটি স্তরে সকল প্রকার স্বার্থ ত্যাগ করেন তার সন্তানের সুখের জন্য। প্রতিটি নারীর মধ্যেই রয়েছে সন্তানদের জন্য মমতা। এ জন্যই নারী মহান। নারী-পুরুষ পারষ্পরিক সহযোগিতার মাধ্যমে দেশকে এগিয়ে নিতে হবে। তিনি সকল প্রতিবন্ধকতা দুর করে কাজের যোগ্যতা ও দক্ষতা অর্জন করার জন্য নারীদের প্রতি আহবান জানান।

পরে বিভিন্ন প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!