সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে কমিউনিটি পুলিশিং এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ মার্চ, ২০১৭

বানিয়াচং প্রতিনিধি : বানিয়াচংয়ে কমিউনিটি পুলিশিং এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ মার্চ) বেলা সাড়ে ১১টায় বানিয়াচং থানা চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।

বানিয়াচং উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিপুল ভূষণ রায়ের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল উত্তর) শৈলেন চাকমা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কমিউনিটি পুলিশিং এর সদস্য ও ১নং ইউপির চেয়ারম্যান গিয়াস উদ্দিন, ২নং ইউপির চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান, সাবেক চেয়ারম্যান ও সদস্য হায়দারুজ্জামান খান ধনমিয়া, ৩নং ইউপির চেয়ারম্যান মাওলানা হাবীবুর রহমান, ৪নং ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া, ৬নং ইউপির চেয়ারম্যান এরশাদ আলী, ৭নং ইউপির চেয়ারম্যান হাবীবুর রহমান, ১১নং ইউপির চেয়ারম্যান আহাদ মিয়া, ১৩নং ইউপির চেয়ারম্যান শেখ সামছুল হক, ১৪নং ইউপির চেয়ারম্যান মধু মিয়া, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কমিউনিটি পুলিশিং এর সদস্য গোলাম কিবরিয়া লিলু, জনাব আলী কলেজের অধ্যক্ষ সাফিউজ্জামান খান, সাজ্জাদ উল্লাহ খান, আহমেদ লস্কর মোত্তাকিন বিশ্বাস, প্রেসক্লাব সেক্রেটারি (একাংশ) ইমদাদুল হোসেন খান, মোজাহিদ মিয়া, মোহাম্মদ আলী, পুরানবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ, আ’লীগ নেতা আরজু মিয়া, যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান ও বানিয়াচং থানার সিপিও ওমর ফারুক মোড়ল।

প্রধান অতিথির বক্তব্যে এএসপি শৈলেন চাকমা বলেন, বানিয়াচং উপজেলাকে মাদকমুক্ত করতে পুলিশের বিশেষ ফোর্স কাজ করে যাচ্ছে। কেউ কোন অপরাধ করলে পার পাওয়ার কোন সুযোগ নেই। মাদক ব্যবসায়ী, জুয়াড়ি, যে যত বড় শক্তিশালী হোক না কেন তাদেরকে অবশ্যই আইনের আওতায় আনা হবে। চিহ্নিত অপরাধীকে নির্মূল করতে পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশিং সদস্য, জনপ্রতিনিধিসহ স্থানীয় এলাকার লোকজন এগিয়ে আসতে হবে।

তিনি আরও বলেন, কমিউনিটি পুলিশিং এর বিভিন্ন কর্মকাণ্ডে এলাকার জনসাধারণকে অনেক সচেতন থাকতে হবে। যার ফলে ধীরে ধীরে সমাজ থেকে ছোট খাটো সমস্যাসহ নীরব নারী নির্যাতন, ইভটিজিং, মাদকদ্রব্য ও বাল্যবিবাহ ইত্যাদি কমে আসবে। মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোজাম্মেল হক।

সমাপনী বক্তব্যে কমিউনিটি পুলিশিং এর সভাপতি আমির হোসেন মাস্টার সদরের চারটি ইউনিয়নকে অগ্রাধিকার দিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি এসব ইউনিয়নের মাদক ব্যবসায়ী ও জুয়াড়িদের তালিকা করারও কথা বলেন তিনি। পর্যায়ক্রমে বাকী ইউনিয়নে ও অনুরুপভাবে কাজ করা হবে। কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে এলাকাবাসীর সহায়তায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার বিষয়েও উপস্থিত সদস্যদের প্রতি আহবান জানান।

সভায় সাংবাদিক, জনপ্রতিনিধি, কমিউনিটি পুলিশিং এর সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!