সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নোয়াপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সমন্বয় সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) থেকেঃ হবিগঞ্জে মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

জানা যায়, ২৭ এপ্রিল নোয়াপাড়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে পরিদর্শক ডাঃ ইনলাক আহমেদের সভাপতিত্বে ও সহকারী স্বাস্থ্য পরিদর্শক স্বপন কুমার সিং এর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদের ০১ নং প্যানেল চেয়ারম্যান সৈয়দ মোঃ শামীম। বিশেষ অতিথি ছিলেন নোয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ আব্দুল্লাহ, মাধবপুর হেলথ কমপ্লেক্স কর্মকর্তা নেপাল চন্দ্র পাল।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে স্বাগত বক্তব্য রাখেন পঃ পঃ পরিদর্শক খলিলুর রহমান। সহকারী স্বাস্থ্য পরিদর্শক সচিরঞ্জন রায়, আব্দুল মতিন, নাজমা বেগম, রাফিযা রায়হান, সাইরুল ইসলাম, পঃ পঃ কল্যাণ পরিদর্শিকা শিকা বনিক, সি এস বি এ লাভলি রানি চন্দ্র, প্যাসিলেটর রিকা বনিক প্রমুখ।

তাদের দাবী স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রে কর্মকর্তা কর্মচারী বলেন, দীর্ঘদিন যাবৎ উক্ত স্বাস্থ্য কেন্দ্রে একজন মেডিক্যাল অফিসার ও একজন প্যারামেডিক পদ শূন্য থাকায় কার্যক্রম নানা ধরনের সমস্যায় পড়তে হচ্ছে। তার আরও দাবী করেন, স্বাস্থ্য কেন্দ্রে একটি এম্বুলেন্স, একটি রিকোভারী রুম, একটি সোলার প্যানেল, ডেলিভারী রুমে টাইলস্ ও স্বাস্থ্য কেন্দ্রের ড্রোনের ব্যবস্থা নেই।

প্রধান অতিথি বলেন গর্ভবতী মাকে স্বাস্থ্য কেন্দ্রে এনে চিকিৎসা ভালোভাবে ব্যবস্থা করতে হবে। অনেক পরিদর্শিকা কর্মক্ষেত্রে অবহেলা এবং ডেলিভারী রোগী স্বাস্থ্য কেন্দ্রে এনে চিকিৎসার ব্যবস্থা নিতে হবে। অনেকে অভিযোগ করে কিন্তু এসব কথা কানে নেবেন না। ভালো কাজ করলে সকলেই ভালো বলবে। মাও নবাজাতকের স্বাস্থ্য সুরক্ষার প্রতি এফ ডব্লিউ সি ২৪ ঘন্টা ডেলিভারী সার্ভিস সফলভাবে হচ্ছে বলে জানালে কিন্তু অনেক ক্ষেত্রে ডেলিভারীর সার্ভিস সফলভাবে হয় না।

ঐ দিকে স্বাস্থ্য কেন্দ্রে কর্মকর্তা কর্মচারীদের রোগীদের প্রতি ভাল নজর দিতে হবে। তিনি আরও বলেন, যে সব দাবী দাওয়া উত্তাপন করা হয়েছে সেই গুলো ভবিষ্যতে ব্যবস্থা করে দিবেন বলে তিনি এ কথা বলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!