রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নারীদের জনশক্তি হিসাবে গড়ে তুলতে কাজ করছে সরকার- এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান সরকার নারীদের যথাযথ মূল্যায়নের মাধ্যমে তাদেরকে গড়ে তুলছে জনশক্তি হিসাবে। আমরা শহর থেকে শুরু করে প্রতিটি প্রত্যন্ত অঞ্চলে নানা কর্মসূচি গ্রহণের মাধ্যমে দরিদ্র নারীদের মাঝে সৃষ্টি করছি আত্মকর্মসংস্থান। অতীতে নারীদের উন্নয়নে অন্য কোনো সরকার এভাবে কাজ করেনি।

গতকাল বুধবার সকালে হবিগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে জাতীয় মহিলা সংস্থা হবিগঞ্জ জেলা শাখার মাধ্যমে হবিগঞ্জের ৩৫ জন নারীর মাঝে ১৫ হাজার টাকা করে মোট ৫ লাখ ২৫ হাজার টাকা ঋণের চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সংসদ সদস্য আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা নারীর কার্যকর ক্ষমতায়নের লক্ষ্যে নানা উদ্যোগ গ্রহণ করেন। বর্তমান সরকারের আমলে নারী-পুরুষ একযোগে কাজ করে দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে সরকারের চলমান প্রচেষ্টায় ভূমিকা রাখছে।

তিনি আরো বলেন, বিএনপি সরকারের সময়ে নারীরা রুমালে ফুল তুলে লিখতেন ‘রাজার দোষে রাজ্য নষ্ট, প্রজায় কষ্ট পায়। কারণ তারা বিভিন্ন কুসংস্কারের মাধ্যমে নারীদের পিছিয়ে রেখেছিল। পক্ষান্তরে নারীদের এগিয়ে নিতে বর্তমান সরকারের সফল ও মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছে বাংলাদেশের জনগণ। এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করতে সকলে মিলে কাজ করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
চেক বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় মহিলা সংস্থা হবিগঞ্জের চেয়ারম্যান মিসেস জমিলা বেগম। এছাড়াও বক্তব্য রাখেন জাতীয় মহিলা সংস্থা হবিগঞ্জ জেলা কর্মকর্তা মোঃ জাকির হোসেন চৌধুরী, সদস্য লুৎফুন্নাহার চৌধুরী স্মৃতি ও বেগম তাহেরা চৌধুরী।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন নগরভিত্তিক প্রান্তিক মহিলা উন্নয়ণ প্রকল্পের প্রশিক্ষণার্থী খাদিজা আক্তার। এছাড়াও প্রকল্পের সকল প্রশিক্ষণার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!