সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সিএনজি সমিতির অভিষেক অনুষ্টানে ডাঃ মুশফিক হোসেন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০১৭

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ডাঃ মুশফিক হোসেন চৌধুরী বলেছেন, যে কোন সংগঠনই ঐক্যবদ্ধের বিকল্প নাই।

সিএনজি শ্রমিক ইউনিয়নের সকল’কে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আইনের প্রতি শ্রদ্ধাশীল এবং বৈধভাবে রাস্তায় গাড়ী চালানোর জন্য সকলের প্রতি আহ্বান জানান।

তিনি গতকাল সোমবার বিকালে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ পশ্চিমবাজার অটো রিক্সা (সিএনজি ) শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-১৯৭৯) অন্তভুক্তি ও অভিষেক অনুষ্টানে প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথা বলেছেন। তিনি আরও বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর শ্রমিকদের উন্নয়নে কাজ করে যাচ্ছে।

তার নেতৃত্বে দেশ আজ মধ্য আয়ের দেশে রূপান্তরিত হতে যাচ্ছে। শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত সভাপতি ফুলজার উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুবেল আহমেদ এর পরিচালনায় অনুষ্টানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা অটো রিক্সা সমিতির সভাপতি শাহ আশরাফ উদ্দিন শামীম। বিশেষ অতিথি ছিলেন সাধারন সম্পাদক মাজিদুর রহমান শিফু, উপজেলা শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদত তৌহিদুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, জেলা পরিষদের সদস্য এডভোকেট সুলতান মাহমুদ, পৌরসভার প্যানেল মেয়র-১ এটিএম সালাম, জেলা শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক হাবিব উল্লা, ইউপি চেয়ারম্যান বজলুর রশীদ, ইউপি আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালিক, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু ছালেহ জীবন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শ্রমিক নেতা আল আমীন, নুরুল আমীন, বিলু মিয়া, ইনাতগঞ্জ শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি জিলু মিয়া, সহ সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, সাংগঠনিক ছায়েদ মিয়া, কোষাধ্যক্ষ সুমন আহমদ, প্রচার সম্পাদক জায়দুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মর্তুজ আলী, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, নারায়ন সুত্রধর, সাজ্জাদুল ইসলাম, আমির হোসেন প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!