সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জের বিভিন্ন বাজারে অভিযান ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৬ মে, ২০১৮

স্টাফ রিপোর্টার : শায়েস্তাগঞ্জ উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে ৪ টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে মোট ১৯ হাজার টাকা জরিমানা আদায় করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

শনিবার দুপুরে পরিচালিত এ অভিযানে খাদ্যদ্রব্যে ক্ষতিকর রাসায়নিক ও রং মিশ্রণ এবং পোড়া তেল ব্যবহারের অপরাধে দাউদ নগর বাজারের আল মদিনা রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা, ওজনে কারচুপি ও মেয়াদহীন পণ্য বিক্রির দায়ে পুরান বাজারের রোজ ফ্লাওয়ার সুইটসকে ৫ হাজার টাকা, মেয়াদ উত্তীর্ণ কসমেটিকস বিক্রির অপরাধে একই বাজারের মেসার্স ভাই ভাই স্টোরকে ১ হাজার টাকা এবং অবৈধ ও অস্বাস্থ্যকর প্রক্রিয়ায় খাদ্যদ্রব্য উৎপাদনের অপরাধে শায়েস্তাগঞ্জ রেল স্টেশনের দ্যা হিন্দু হোস্টেলকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদের নেতৃত্বে পরিচালিত এই অভিযানে প্রায় ৩৫টিরও বেশি ব্যবসা প্রতিষ্ঠানে তদারকি কার্যক্রম পরিচালিত হয়।

অভিযান চলাকালে বাজারের বিভিন্ন রেস্টুরেন্ট থেকে ক্ষতিকর হাইডোজ, রং ও রাসায়নিক পদার্থ জব্দ করা হয়। পাশাপাশি ভাসমান ইফতারি বিক্রেতাদেরকে খাবারে ঢাকনা ব্যবহার এবং স্বাস্থ্যসম্মত উপায়ে ইফতার সামগ্রি তৈরী ও বিক্রির জন্য সতর্ক করে দেন। অভিযানে সার্বিক সহয়তায় ছিলো হবিগঞ্জ জেলা ক্যাব, হবিগঞ্জ ড্রাগিস্ট এসোসিয়েশন ও শায়েস্তাগঞ্জ থানা পুলিশের একটি টিম।

অভিযান চলাকালে অধিদপ্তরের পক্ষ থেকে ভোক্তা অধিকার আইন বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে উপস্থিত জনসাধারণের মাঝে লিফলেট ও পাম্পলেট বিতরণ করা হয়। জনস্বার্থে রমযান মাসের প্রত্যেক কার্যদিবসে এ অভিযান অব্যহত থাকবে বলেও জানান ওই কর্মকর্তা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!