সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জসহ সিলেট বিভাগের চার জেলার পুলিশ সুপারদের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১ জুন, ২০১৮

সিলেট রেঞ্জের ডিআইজি মোঃ কামরুল আহসান বিপিএম এর সাথে সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলার এসপিগণ বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর করেছেন।

বৃহস্পতিবার সকাল ১১ টায় এ চুক্তি স্বাক্ষর হয়। চুক্তি স্বাক্ষরের প্রাক্কালে ডিআইজি বার্ষিক কর্মসম্পাদন চুক্তির বিষয়ে তার পূর্ব অভিজ্ঞতা, বিভিন্ন উন্নত দেশ যেমন দক্ষিণ কোরিয়া, সিঙ্গাপুর ইত্যাদির উদাহরণসহ উক্ত চুক্তির গুরুত্ব এবং বিভিন্ন কৌশলগত বিষয় নিয়ে আলোচনা করেন। আলোচনা শেষে প্রথমেই সিলেট জেলার এসপি মোঃ মনিরুজ্জামান রেঞ্জ ডিআইজি’র সাথে চুক্তি স্বাক্ষর করেন।

এরপর পর্যায়ক্রমে মৌলভীবাজারের এসপি মোহাম্মদ শাহজালাল বিপিএম, হবিগঞ্জের এসপি বিধান ত্রিপুরা পিপিএম-বার এবং সুনামগঞ্জের এসপি মোঃ বরকতুল্লাহ খান রেঞ্জ ডিআইজির সাথে আলাদাভাবে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর করেন। এ চুক্তির মাধ্যমে এসপিগণ রেঞ্জ ডিআইজি’র সাথে ২০১৮-২০১৯ অর্থ বছরে তাদের গৃহিতব্য বিভিন্ন কর্মসম্পাদন করার জন্য প্রতিজ্ঞাবদ্ধ হন।

বার্ষিক কর্মসম্পাদন চুক্তিতে এসপিগণ আগামী এক বছরে তাদের কর্মসম্পাদনের প্রতিজ্ঞার পাশাপাশি আরো দুই বছরের প্রক্ষেপণও উল্লেখ করেছেন। চুক্তির ১নং সেকশনে জেলাসমূহের ভিশন, মিশন, কৌশলগত উদ্দেশ্য ও কার্যাবলীর বিষয়ে বিস্তারিত আলোচনা এবং ২নং সেকশনে কৌশলগত উদ্দেশ্য, অগ্রাধিকার, কার্যক্রম, কর্মসম্পাদনসূচক ও লক্ষ্যমাত্রাসমূহের গাণিতিক পরিমাপের বিস্তারিত বর্ণনা স্থান পেয়েছে। বর্তমান সরকারের নির্ধারিত রূপকল্পকে সামনে রেখে এই বার্ষিক কর্মসম্পাদন চুক্তির রূপরেখা নির্দিষ্ট করা হয়েছে। এতে করে সিলেট রেঞ্জের জেলা পুলিশসমূহ তাদের বিভিন্ন কার্যক্রমগ্রহণ, টার্গেট অর্জন এবং জবাবদিহিতার একটি ফ্রেমওয়ার্কে নিজেদেরকে পরিচালনা করার দিক নির্দেশনা পাবে। সিলেট রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ে স্বাক্ষরিত উক্ত বার্ষিক কর্মসম্পাদন চুক্তির সময়ে আরো উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, সিলেট রেঞ্জ কার্যালয়ের পুলিশ সুপার নূরুল ইসলাম এবং সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ মাহ্বুবুল আলম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!