সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শাহজালাল (র.) মাজার জিয়ারত শেষে নির্বাচনী এলাকায় বিএনপির একক প্রার্থী সৈয়দ একরামুজ্জামান সুখন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮

মোযযাম্মিল হক, নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : ব্রাক্ষণবাড়িয়া-১ নাসিরনগর অাসনের বিএনপি প্রার্থী চেয়ারপার্সনের উপদেষ্টা ও উপজেলা বিএনপির সভাপতি অালহাজ্ব সৈয়দ এ কে একরামুজ্জামান সুখন হজরত শাহজালাল (র.) মাজার জিয়ারত করেই তার নির্বাচনী এলাকা নাসিরনগর অাসেন।

এ সময় তার সাথে উপজেলা বিএনপির সহ-সভপতি ও চাপরতলা ইউপি চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ভুইয়া পারভেজ ,সাধারন সম্পাদক এম এ হান্নান,বিএনপি নেতা সফিকুল ইসলাম সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ১৬ নভেম্বর শুক্রবার তিনি হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরাণ (রহ.)মাজার জিয়ারত করে আজ শনিবার ১৭ নভেম্বর সকালে তার গ্রামের বাড়ি নাসিরনগর উপজেলার চাপরতলায় পিতা-মাতার কবর জিয়ারত শেষে দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এরই মধ্যে নির্বাচনী এলাকার বিভিন্ন গ্রামে গণসংযোগ করবেন বলে জানা গেছে। সৈয়দ একরামুজ্জামান সুখন নাসিরনগর আসনের বিএনপির একক প্রার্থী হিসেবে গত মঙ্গলবার বিএনপির প্রধান কার্যালয় থেকে মননোয়ন সংগ্রহ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!