শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বীর মুক্তিযোদ্ধার ইন্তেকাল ॥ রাষ্ট্রীয় মর্যাদা শেষে দাফন সম্পূর্ণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

নবীগঞ্জ প্রতিনিধি॥ নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের জালালসাফ গ্রামের বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মশহুদুল হক (৭০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজিউন)। তিনি বানিয়াচং উপজেলার সাগরদিঘী পূর্বপাড়া এলাকার মৃত সৈয়দ সিরাজুল হকের পুত্র।

শনিবার দুপুর ২টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। সন্ধ্যার সময় উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জিতেন্দ্র কুমার নাথ এর উপস্থিতিতে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মশহুদুল হক’কে গার্ড অব অনার প্রধান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, দেবপাড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান এড.জাবিদ আলী, সাবেক চেয়ারম্যান আ.খ.ম ফখরুল ইসলাম, গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রহমান, প্যানেল চেয়ারম্যান (১) বশির আহমদ, গোপলার বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুর রকিব, ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল করিম প্রমুখ।

রাষ্ট্রীয় মর্যাদা শেষে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দেবপাড়া ইউনিয়নের সানু শাহ (রহঃ) মাজারের পাশে থাকে সমাহিত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!