শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলের – মিরপুরে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৪ মার্চ, ২০১৫

agunবাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের একটি বাড়িতে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।

ঘটনাটি ঘটেছে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ফদ্রখলা (ফরিদপুর) গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মিরপুর ইউনিয়নের ফদ্রখলা (ফরিদপুর) গ্রামের মৃত আকবর আলীর ছেলে সিরাজ মিয়ার বসতঘরে বৈদ্যুতিক শর্ট শার্কিটে তার পুরো ঘর পুড়ে যায়। ঘরে থাকা নগদ টাকা ফ্রিজ টিভি সহ ঘরের আসবাব পত্র পুড়ে যায়।

ঘরটি থালা বন্ধ থাকায় প্রথম দিকে আগুন লাগার বিষয়টি নিশ্চিত হতে পারেননি পাশ্ববর্তি লোকজন। আগুনের লেলিহান শিখা চতুর্দিকে ছড়িয়ে পড়লে সবার নজরে আসে। এরই মধ্যে পুরো ঘরের মালামাল পুড়ে ভস্মিভূত হয়ে যায়। এ ঘটনায় সিরাজ মিয়ার প্রায় ৩ লক্ষাধিক টাকায় ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানা যায়।

স্থানীয় ইউপি মেম্বার মাসুদ রানা এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান অগ্নিকান্ডে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!