বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চরম নাটকীয়তার পর অস্ট্রেলিয়ার জয়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৩ ডিসেম্বর, ২০১৪
9685728স্পোর্টস ডেস্ক : বিরাট কোহলির ব্যাক টু ব্যাক সেঞ্চুরি সত্বেও অ্যাডিলেডে অস্ট্রেলিয়ার বিপক্ষে চার ম্যাচ সিরিজের প্রথম টেস্টে ৪৮ রানে হারল ভারত। অজিদের দেয়া ৩৬৪ রানের জবাবে খেলতে নেমে ন্যাথান লিওনের অসাধারণ স্পিন ঘুর্ণিতে ৬৫ বল বাকি থাকতে ৩১৫ রানে সবকটি উইকেট হারায় স্বাগতিকরা।

স্কোর: অস্ট্রেলিয়া-৫১৫/৭ ডিক্লে. ও ২৯০.৫ ডিক্লে.
ভারত-৪৪৪ ও ৩১৫(৮৭.১ ওভার)

আগের দিনে ২৯০ রানে পাঁচ উইকেট হারানো অজিরা এদিন আর মাঠে নামেনি। তবে ভারত তাদের দ্বিতীয় ইনিংসে নেমে ৫৭ রানে প্রথম দুই উইকেট হারালেও মুরালি বিজয়কে নিয়ে তৃতীয় উইকেট জুটিতে ১৮৫ রানের পার্টনারশিপ গড়েন কোহলি। আর এক সময় মনে হচ্ছিল ভারতের সামনে জয় সময়ের ব্যাপার।

তবে কোহলি তার ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরি তুলে নিলেও ৯৯ রানে লিওনের বলে এলবিডব্লিউ হন বিজয়। আর এরপর থেকেই মূলত সফরকারিদের ব্যাটিং শিবিরে ধ্বস নামে।

পরে অন্য ব্যাটসম্যানরা আসা যাওয়ার মিছিলে ব্যস্ত থাকলে ভারত নিজেদের শেষ আট উইকেট হারায় মাত্র ৭৩ রানে। কোহলি ১৪১ রান করে লিওনের বলে মিচেল মার্শের ক্যাচে পরিণত হন।

প্রথম ইনিংসে ছয় উইকেট পাওয়া ম্যাচ সেরা লিওন দ্বিতীয় ইনিংসে পান আরো সাত উইকেট। যা তার ক্যারিয়ার সেরা বোলিং ফিগার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!