শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

গণপরিবহনে শতভাগ স্বাস্থ্যবিধি নিশ্চিতের আহবান জানালেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার :

করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট অমিক্রন মোকাবিলায় সবধরণের গণপরিবহনে শতভাগ স্বাস্থ্যবিধি নিশ্চিতের আহবান জানিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

শনিবার দুপুরে হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের মৃত সদস্যদের পরিবারে মরণোত্তর অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহবান জানিয়েছেন।

এ সময় এমপি আবু জাহির বলেন, করোনা পরিস্থিতির শুরু থেকে এ পর্যন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করেছে সরকার। এজন্য বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে মৃত্যুর হার অনেক কম।

সামনের দিনে এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে সরকারি সকল নির্দেশনা শতভাগ পালন করার বিকল্প নেই। গণপরিবহনে যাত্রী ও শ্রমিকের সুরক্ষা নিশ্চিতে অবশ্যই কতর্ৃপক্ষকে স্বাস্থ্যবিধি নিশ্চিতে আন্তরিক থাকতে হবে। সেটা করলেই এ পরিস্থিতিতে সরকার দেশের সবকিছু স্বাভাবিক রাখতে পারবে। সকলেরই মনে রাখা উচিত, আগে জীবন ও পরে জীবিকা।

জেলা বাস, মিনিবাস ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি শহীদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সজিব আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি, পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা বাস মালিক সমিতির সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় প্রমুখ।

অনুষ্ঠানে মৃত্যুবরণকারী ৩৪ জন শ্রমিকের পরিবারকে ১১ লাখ ৪০ হাজার টাকা অনুদান প্রদান করেছে জেলা বাস, মিনিবাস ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!