সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে মাদক ব্যবসায়ী সেলিম গাঁজা সহ আটক, ভ্রামমান আদালতে ৬ মাসের কারাদন্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৫ জুন, ২০১৫

16987হামিদুর রহমান, মাধবপুর থেকে : মাধবপুরে মাদক ব্যবসায়ী সেলিম মিয়াকে গাজাঁ সহ আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) সদস্যরা।ভ্রামমান আদালতে ৬ মাসের কারাদন্ড।

 

বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) ৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল সাজ্জাদ হোসেন জানান, রবিবার রাত সাড়ে ৮ টার দিকে ধর্মঘর সীমান্ত ফাড়িঁর সুবেদার সিরাজদ্দৌল্লার নেতৃত্বে একদল বিজিবি সদস্য উপজেলার ধর্মঘর ইউনিয়নের মোহনপুর গ্রামে অভিযান চালিয়ে আঃ খালেকের পুত্র চিহিুত মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার পলাতক আসামী সেলিম মিয়া (৩০) কে ৫ কেজি গাঁজাসহ আটক করেছেন।

 

পরে রাত সাড়ে ১১ টার দিকে আটককৃত চিহিুত মাদক মাদক ব্যবসায়ী সেলিম মিয়াকে কে ভ্রামমান আদালতের বিচারকের মুখোমুখি করা হলে ভ্রামমান আদালতের বিচারক ও মাধবপুর উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলাম মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধ্যাদেশ ১৯৯০ এর ২২ এর (খ)ধারা অনুসারে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।বিজিবি ও পুলিশ সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী সেলিমের বিরুদ্ধে মাধবপুর থানায় একাদিক মাদক মামলা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!