সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে উপকারভোগীদের মাঝে গৃহনির্মাণ উপকরণ বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হাওরাঞ্চলে সমন্বিত প্রানী সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় মুরগী পালনকারী উপকারভোগীদের মাঝে গৃহনির্মাণ উপকরণ বিতরণ করা হয়েছে।

বুধবার (১০ জানুয়ারি)দুপুর বেলা উপজেলা প্রানী সম্পদ অধিদপ্তরের কার্যালয়ে উপজেলা প্রানী সম্পদ অধিদপ্তরের বাস্তবায়নে অনুষ্ঠিত উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ,এন,ও) নাহিদা সুলতানা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রানী সম্পদ অধিদপ্তরের কর্মকর্তা( অতিরিক্ত দায়িত্ব) ডক্টর আব্দুস সাত্তার বেগ,প্রানী সম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ মোস্তাফিজুর রহমান, লাখাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন, লাখাই অনলাইন প্রেসক্লাব এর সিনিয়র সহসভাপতি এম এ ওয়াহেদ। উপকরণ বিতরণ কালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ,এন,ও) নাহিদা সুলতানা বলেন লাখাইয়ে ডিম,মাংস ও দুধ উৎপাদনে সম্ভাবনাময় অঞ্চল।

বর্তমানে লাখাইয়ে ডিম ও মাংস উৎপাদন এ উদ্বৃত্তের পর্যায়ে এবং দুধ উৎপাদনে উদ্বৃত্তের কাছাকাছি পর্যায়ে রয়েছে। বর্তমান সরকার প্রানী সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় উপকার ভোগী দের ছাগল,মুরগী ও মুরগির খাদ্য ও গৃহনির্মাণ উপকরণ দিয়ে যাচ্ছেন। এতে উপকারভোগীরা স্বাবলম্বী হয়ে উঠবে,স্বাবলম্বী হবে দেশ।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন এর ৩২২ জন উপকার ভোগীর হাতে উপকরণ তুলে দেন প্রধান অতিথি সহ অতিথি বৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!