মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শপথ নিয়েছেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ময়েজ উদ্দিন শরীফ রুয়েল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪

মোঃ আশিকুর রহমান, আজমিরীগঞ্জ থেকে :-

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসন থেকে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।

বুধবার (১০জানুয়ারি) সকাল ১০টার দিকে শেরে বাংলা নগরে জাতীয় সংসদ ভবনের শপথ কক্ষে এ শপথ অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত সংসদ সদস্যদের শপথ বাক্য পাঠ করান জাতীয় সংসদের স্পিকার শিরিন শারমিন চৌধুরী।

জাতীয় পার্টি থেকে নির্বাচিত এবং স্বতন্ত্র সংসদ সদস্যসহ অন্যান্য দল থেকে নির্বাচিত সংসদ সদস্যদেরও পর্যায়ক্রমে শপথবাক্য পাঠ করান স্পিকার। সকাল ১১টায় স্বতন্ত্র সংসদ সদস্যরা এবং দুপুর ১২টায় জাতীয় পার্টি ও অন্য দল থেকে নির্বাচিত সংসদ সদস্যরা শপথ নেন।

শপথ অনুষ্ঠান পরিচালনা করেন সংসদ সচিব এ কে এম আবদুস সালাম।

শপথ নেয়ার পর অনুষ্ঠিত হয় আওয়ামী লীগের সংসদীয় দলের সভা। সেখানে সর্বসম্মতিতে টানা চতুর্থবারের মতো সংসদ নেতা নির্বাচিত হন আওয়ামী লীগ সভাপতি ও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বর্তমান স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে আবারও স্পিকার হিসেবে নির্বাচিত করা হয়। ডেপুটি স্পিকার হিসেবে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট শামসুল হক টুকু।

উল্লেখ্য,নবনির্বাচিত সংসদ সদস্য তরুণ রাজনীতিক অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল মরহুম সাবেক ২ বারের এমপি অ্যাডভোকেট শরীফ উদ্দিন আহমেদ এঁর (স্যার) ছেলে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!