বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে পৌষ সংক্রান্তির মেলায় জুয়ার সরঞ্জামসহ দু’জন আটক ও জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪

মোঃ আশিকুর রহমান, আজমিরীগঞ্জ:

আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়নের কাল ভৈরব মন্দিরের মাঠে প্রতি বছরের ন্যায় এ বছর ও শুরু হয়েছে পৌষ সংক্রান্তি মেলা। উক্ত মেলা চলবে ২দিন রবি ও সোমবার । মেলাকে কেন্দ্র করে এক শ্রেণীর জুয়াড়িরা সক্রিয় হয়ে উঠেছে।

এ খবর পেয়ে আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে,কালভৈরব মন্দির সংলগ্ন মেলার মাঠে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় জুয়া খেলারত অবস্থায় সরঞ্জামসহ দুজনকে আটক করে মোবাইল কোর্টের মধ্যমে জরিমানা ও কারাদন্ড প্রদান করা হয়।

১৪ জানুয়ারি রোজ রবিবার বিকাল প্রায় ৩ ঘটিকার সময় মেলার মাঠে মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলার কমিশনার (ভূমি) সিনিয়র সহকারী সচিব মো.শফিকুল ইসলাম।

এসময় জুয়া খেলার দায়ে ভ্রাম্যমাণ আদালত প্রত্যেককে বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন, ১৮৬৭ এর ৩ ধারা মোতাবেক ১০০ টাকা জরিমানা ও ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

কারাদন্ড প্রাপ্তরা হলেন জলসুখা ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের তরুল মিয়ার পুত্র রাফি মিয়া (২১) এবং বনহাটির গ্রামের আবুল কালাম মিয়ার পুত্র সজিব মিয়া (২২)।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলার কমিশনার (ভূমি) সিনিয়র সহকারী সচিব মো.শফিকুল ইসলামের সাথে কথা বললে প্রতিনিধি কে জানান,উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জুয়া সহ সকল অপরাধ রোধে মাঠে তৎপর রয়েছি।

প্রত্যেককে বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন, ১৮৬৭ এর ৩ ধারা মোতাবেক ১০০ টাকা জরিমানা ও ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে । আজমিরীগঞ্জ থানার এস আই প্রদীপ রায়ের নেতৃত্বে পুলিশের একটি টিম মোবাইল কোর্টকে সার্বিক সহযোগিতা প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!