বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে চোরাই পথে আসা ১৯০ বস্তা ভারতীয় চিনি আটকের পর অলৌকিকভাবে গায়েব

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪

আজমিরীগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জের আজমিরীগঞ্জ পৌরসভাধীন চরবাজারে জনতার হাতে ট্রলিবোঝাই অনুমানিক সাড়ে ৯ লক্ষ টাকা মূল্যের ১৯০ বস্তা একই এলাকার ৩ টি গুদামের কয়েক হাজার বস্তা চোরাইপথে আসা ভারতীয় চিনি গতকাল রবিবার অলৌকিকভাবে গায়েব হয়ে গেছে। ট্রলিভর্তি ১৯০ বস্তা চিনি ভারতীয় চিনি আটক করে জনতা।

এ সময় আশপাশের প্রায় ২ শতাধিক উৎসুক জনতা জড়ো হয়েছিল।

জানা যায়, বেশ কয়েকমাস পূর্বে সুনামগঞ্জের তাহিরপুর, মধ্যনগর সহ বেশ’কটি উপজেলা থেকে চোরাইপথে আসা ভারতীয় চিনির বস্তা পরিবর্তন করে, অন্য বস্তায় ভর্তি করে ট্রলার বোঝাই করে অধিক মুনাফার লোভে আজমিরীগঞ্জে নিয়ে এসে বাজারজাত করছে একাধিক অসাধু ব্যবসায়ীচক্র।
গত শনিবার সন্ধ্যায় আবারও ট্রলার বোঝাই চোরাইপথে আসা ভারতীয় চিনি নিয়ে আসে ওই চক্রটি। লঞ্চঘাট থেকে ট্রলার থেকে চিনি ট্রলিভর্তি করে পৌরসভাধীন চরবাজারের রামকৃষ্ণ মিশন এলাকায় গুদামজাত করার জন্য নিয়ে আসে। রাত অনুমানিক ৮ টায় ওই এলাকার রামকৃষ্ণ মিশন এলাকায় পৌঁছলে উৎসুক জনতা চোরাইপথে আসা ট্রলিভর্তি ভারতীয় ১৯০ বস্তা চিনি আটক করে। এ সময় আশপাশের ২ শতাধিক উৎসুক জনতা জড়ো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্হলে ছুঁটে আসে। আটককৃত ১৯০ বস্তা চিনির ব্যাপারে জড়িত ব্যবসায়ী, পুলিশ ও এলাকার লোকজন একটি বৈঠকে বসে। ১৯০ বস্তা চিনি এসআই প্রদীপ রায়ের জিম্মায় দেয়া হয়। গতকাল রবিবার চরবাজারের ৩ টি গুদামে হাজার হাজার চিনির বস্তা গায়েব হয়ে গেছে। এ ছাড়াও ১৯০ বস্তা চিনি কোথায় তা কারো জানা নেই ।

এ ব্যাপারে থানার এসআই প্রদীপ রায় জানান, ৯৯৯ কল পেয়ে আমরা ঘটনাস্হলে ছুঁটে গিয়ে ট্রলিভর্তি ১৯০ বস্তা চিনি আটক করি। চিনির মালিক সুজিতরায় ও বিক্রম মোদকের বলে জানতে পারি। ট্রলিভর্তি চিনি রক্ষণাবেক্ষণের জন্য একজন পাহারাদার নিয়োগ করা হয়েছে। জড়িত ওই দুই ব্যবসায়ী জানায়, তাদের বৈধ কাগজপত্র রয়েছে।

গতকাল রবিবার আমদানি করা চিনির কাগজপত্র থানায় নিয়ে আসার কথা থাকলেও তারা অদ্যাবধি আসেনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!