বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে গাড়ি চালক হত্যার ৫দিন পর ২ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪

আকিকুর রহমান রুমন:

হবিগঞ্জের আজমিরীগঞ্জ শিবপাশা হাওরে দুপুর বেলা এক ইজিবাইক(মিশুক)গাড়ির চালককে হত্যা করে গাড়ি ছিনতাই করে নিয়ে যাওয়ার ঘটনা ঘটে।

এই হত্যা কান্ডের ঘটনার ৫দিন পর অবশেষে ২জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হলো পুলিশ।

জানা যায়, এই ঘটনার পর থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গোয়েন্দা সংস্থা বিভিন্ন ইউনিট তদন্তে নামেন হত্যাকারীদের গ্রেফতার করার জন্য।

পুলিশ হত্যার রাতেই বানিয়াচং উপজেলার সদরের ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নের কুন্ডরপার এলাকার পরিত্যক্ত একটি স্হান থেকে ব্যাটারি ছাড়া ইজিবাইক(মিশুক)গাড়িটির বডি উদ্ধার করেন।

১৬ জানুয়ারি(মঙ্গলবার)রাতে দুটি ইউনিয়নে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।এই দুই জন আসামির মধ্যে একজন হলেন গাড়ি চালক।হত্যাকারীদের ব্যাটারিসহ হবিগঞ্জ নিয়ে গিয়েছিলেন।এবং অন্যজন হলেন হত্যাকারীদের কাছ থেকে ব্যাটারি ক্রয় করেছিলেন সেই ব্যবসায়ী আঃ সত্তার।
পুলিশ তাদেরকে গ্রেফতার করার সময় গাড়ি চালকের গাড়িটিও উদ্ধার করে থানায় নিয়ে যায়।

গ্রেফতারকৃত দুই আসামি হলো বানিয়াচং উপজেলার ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নের মৃত ঘোসাই সরকারের পুত্র রথীন্দ্র সরকার(৩২)ও ১০নং সুবিদপুর ইউনিয়নের বলাকিপুর গ্রামের মৃত আঃ জব্বারের পুত্র আঃসত্তার(৬৫) নামের এই দু’জনকে গতকাল রাতে গ্রেফতার করে পুলিশ।

১৭জানুয়ারি বুধবার হত্যা মামলার গ্রেফতারকৃত দুই আসামিকে হবিগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে বলে জানান আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি)ডালিম আহমেদ।

উল্লেখ্য, গত ১১জানুয়ারি (বৃহস্পতিবার) আজমিরীগঞ্জ উপজেলার ৫নং শিবপাশা ইউনিয়নের আব্দুল্লাহপুর হাওরে একটি কিশোরের লাশ উদ্ধার করে পুলিশ।
পিতা বশির মিয়া আজমিরীগঞ্জ থানায় উপস্থিত হয়ে নিজে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!