রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আখেরী মোনাজাতের মধ্য দিয়ে চুনারুঘাটে মুড়ারবন্দ ১২০ আউলিয়া দরবার শরীফে ওরস সমাপ্ত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪

প্রেস বিজ্ঞপ্তি :

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা ঐতিহাসিক মুড়ারবন্দ দরবার শরীফে তিনদিন ব্যাপী ৭০৩ তম বার্ষিক পবিত্র ওরস আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শান্তিপূর্ণ ভাবে সমাপ্ত হয়েছে ।

গত রবিবার সকাল ১০ টায় হযরত সৈয়দ শাহ নাসির উদ্দিন সিপাহসালার (মদনী) (রহঃ) পূর্ব – পশ্চিম রওজা , হযরত সৈয়দ শাহ ইসরাইল ওরফে শাহ বন্দেগী (রহঃ) , হযরত সৈয়দ শাহ ইলিয়াছ ওরফে কুতুবুল আউলিয়া (রহঃ) গং ১২০ ওলি-আউলিয়া দরবার শরীফে গিলাফ চড়ানো মধ্য দিয়ে ৭০৩ তম বার্ষিক পবিত্র ওরস আনুষ্ঠানিকতা শুরু এবং জিয়ারত ও দোয়া পাঠ করেন ।

দিন-রাত ভর কোরআন তেলাওয়াত ও তর্জমা দরবার শরীফে জিয়ারত অছিয়ত – নছিয়ত, জিকির-আজকার, মিলাদ মাহফিল ও দফায় দফায় মোনাজাত করা হয়।

উক্ত দরবার শরীফে প্রতি বছরে ন্যায় এবারো মুড়ারবন্দ ১২০ আউলিয়া দরবার শরীফে পুলিশ প্রশাসন কঠোর নিরাপত্তা দেওয়ায় তিনদিন শান্তিপূর্ণ ভাবে ওরস পালিত হয় ।

এছাড়া ও দরবার শরীফে পরিচালনা কমিটি মোতাওয়াল্লী , সাধারণ সম্পাদক খাদেম সৈয়দ লিমন আহমেদ, খাদেম সাজ্জাদানশীন সৈয়দ মুরাদ আহম্মদ চিশতী, খাদেম গদ্দিনিশীন পীর হাজী সোহেল শাহ চিশতী, গদ্দিনিশীন পীর নজরুল আহমদ চিশতি সহ আরো কয়েকজন খাদেমরা তাদের নিয়োগকৃত স্থানীয় অসংখ্য সেচ্ছাসেবক ছিল ।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাত ১২ টা ১ মিনিটে ১২০ আউলিয়া দরবার শরীফে রওজা জিয়ারত করে বিশ্বের মুসলিম উন্মার সুখশান্তি ও উওর উওর সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত করেন মুড়ারবন্দ ১২০ আউলিয়া দরবার শরীফের মোতাওয়াল্লী শাহ সুফি আলহাজ্ব সৈয়দ সফিক আহমদ সফি চিশতী।

১৪, ১৫ ও ১৬ জানুয়ারি তিনদিন ব্যাপী ৭০৩ বার্ষিক পবিত্র ওরসে দেশের বিভিন্ন স্থান থেকে প্রতিদিন হাজার হাজার জাকেরান, আশেকান ভক্ত ও মুরিদান উপস্থিত থেকে বিশেষ মোনাজাতে অংশ নেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!