সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম, প্রতিবাদে অগ্নিসংযোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪

আলী জাবেদ মান্না ,নবীগঞ্জ থেকে :

নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগ একাংশের আহবায়ক শেখ জাহিদ রুবেলের উপর হামলা চালিয়েছে প্রতিপক্ষ গ্রুপের নেতাকর্মীরা। প্রতিবাদে অপর গ্রুপের আহবায়ক নাজিম চৌধুরীর বাড়িঘরে হামলা-ভাংচুর ও নাজিম চৌধুরীর মোটরসাইকেলে অগ্নিসংযোগ করেছে প্রতিপক্ষ।

ঘটনায় নবীগঞ্জ শহরজুড়ে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে।( ১৮ জানুয়ারী) বৃহস্পতিবার সন্ধ্যায় নবীগঞ্জ শহরের মধ্যবাজারস্থ গোল্ডেন প্লাজায় রুবেলের উপর হামলার ঘটনা ঘটে।হামলায় আহত নবীগঞ্জ উপজেলার ৯নং বাউসা ইউনিয়নের সূজাপুর গ্রামের সাবেক ইউপি সদস্য হারুন মিয়ার পুত্র শেখ জাহেদ রুবেলকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, এক বছর আগে কমিটি গঠনকে কেন্দ্র করে স্থানীয় ছাত্রলীগের মধ্যে বিভাজন সৃষ্টি হয়। ২০২২ সালের বছরের ৫ ডিসেম্বর হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন ও সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে নাজিম চৌধুরীকে আহবায়ক করে নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষিত হয়। এর পরপরই কেন্দ্রীয় ছাত্রলীগের দলীয় প্যাডে জাহিদুল ইসলাম রুবেলকে আহবায়ক করে আরেকটি কমিটি গঠনের তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এরপর থেকে উভয়পক্ষের নেতাকর্মীর মধ্যে একাধিকবার বিভিন্ন অনুষ্ঠানে সংঘর্ষের ঘটনা ঘটে।বৃহস্পতিবার সন্ধ্যায় নবীগঞ্জ শহরের মধ্যবাজারস্থ গোল্ডেন প্লাজার পিছনে একটি টি স্টলে চা খাওয়ার জন্য গেলে নাজিম চৌধুরীর কর্মীরা রুবেলের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে গুরুতর জখম করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে সেখান থেকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।ঘটনার খবর পেয়ে শেখ জাহেদ রুবেলের কর্মীরা নবীগঞ্জ শহরে অবস্থান নিলে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এসময় ব্যবসায়ীগণ দোকানপাট বন্ধ করে দোকানের ভিতরে অবস্থান নেন এবং পথচারীগণ দিকবিদিক ছুটাছুটি করতে থাকেন। তাৎক্ষনিক নবীগঞ্জ থানার ওসি মোঃ মাসুক আলীসহ একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদেরকে শান্ত করার চেষ্টা করেন।পরে রুবেলের কর্মীরা পৌর এলাকার জয়নগরস্থ নাজিম চৌধুরীর বাসভবনে হামলা করে তার বাসার সামনে থাকা দুটি সিএনজি অটোরিক্সা ভাংচুর ও অগ্নিসংযোগ করে।এদিকে, রাত ৮টায় নবীগঞ্জ শহরের ওসমানী রোডে একটি মোটরসাইকেল গ্যারেজ থেকে বের করে মোটরসাইকেলটিতে আগুণ ধরিয়ে দিয়েছে একদল দূর্বত্ত।

মোটরসাইকেলটি ছাত্রলীগ একাংশের আহবায়ক নাজিম চৌধুরীর বলে জানিয়েছেন গ্যারেজ মালিক ও স্থানীয় লোকজন।এ বিষয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলী বলেন, ছাত্রলীগের দুপক্ষের হামলায় গুরুতর আহত রুবেলকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!