রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট উপজেলা প্রশাসনের সাথে এমপি ব্যারিস্টার সুমনের মতবিনিময়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪

শেখ মোঃ হারুনুর রশিদ,চুনারুঘাট :

হবিগঞ্জ-৪(চুনারুঘাট-মাধবপুর)-এর নবনির্বাচিত সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময় সভা করেছেন।

বৃহস্পতিবার(১৮ জানুয়ারী) দুপুর ১২টায় উপজেলা পরিষদ সভাকক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নীলিমা রায়হানা।প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন সুষ্ঠু,নিরপেক্ষ,উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় প্রথমেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।তিনি বলেন শেখ হাসিনার ঐতিহাসিক সফলতা এই নির্বাচন।

তিনি বলেন,শ্বাসকষ্ট বেশি হলে যেমন রোগীর যেমন ইনহলার লাগে তেমনি প্রশাসনের সহযোগিতা ছাড়া উন্নয়ন করা সম্ভব না।তিনি বলেন,২০ বছরের জন্য এমপি হয়ে থাকতে চাইনা।৫বছরে এত কাজ করতে চাই,যাহাতে সারাজীবন আপনাদের হৃদয়ে বসবাস করতে পারি।আমার এমপি হওয়ার স্বার্থকতা কী জানেন? আমি শপথ নিয়ে বঙ্গভবনে যাওয়ার পর সেখানে উপস্থিত৷ সকল কৃতি সন্তানদের ভালবাসা এতটাই পেয়েছি একেবারে ‘টপ টু বটম’।

মনে হইছে বঙ্গভবনের সবাই ছিলেন আমার চুনারুঘাট-মাধবপুরের ভোটার।এমনকি প্রশাসনের যারা ছিলেন তারাও সবাই এত খেয়াল করছেন আমাদের এই আসনের নির্বাচন,মনে হচ্ছে প্রতিটি বক্তব্য ও উনাদের মুখে আছে।এর চাইতে বেশি সম্মান পাওয়ার আর কি আছে?

তিনি চুনারুঘাট থানার ওসিকে বলেন,বিশেষ গুরুত্বপূর্ণ সেক্টর হচ্ছে থানা।থানাকে আপনি নিজের বাড়ি মনে করে পরিষ্কার করবেন।আপনার থানা পরিষ্কার থাকলেই আমরা পরিষ্কার থাকতে পারব।থানায় যাতে কোন দালালদের আসা যাওয়া না থাকে।এমনকি তাঁর কোন মানুষ গুরুত্বপূর্ণ কাজ ছাড়া থানায় যেতে বারণ করেছেন।চুনারুঘাটে মাদক যেন মরার উপর খড়ার’ঘা’। মাদকের বিরুদ্ধে প্রশাসনকে জিরোট্রলারেন্স নীতিতে কঠোর অবস্থানে থাকার দিক নির্দেশনা দেন।

উপজেলা হাসপাতালের প্রধানকে বলেন,আগামী ৩মাসের মধ্যে হাসপাতালের চেহারা পরিবর্তন করবেন।সহযোগিতা যা প্রয়োজন আপনাকে দেয়ার চেষ্টা করব।আর যদি ৩মাসের মধ্যে পরিবর্তন করতে না পারেন তাহলে আমাদেরকেই দায়িত্ব নিয়ে পরিবর্তন করতে হবে।আমি চাই আপনি সম্মান এবং সফলতার সাথে কাজ করে নতুন ইতিহাস তৈরি করবেন।

বন অধিদপ্তর ও কৃষিদপ্তরকে বলেন,সরকারীভাবে যদি কোন নির্দেশনা না থাকে তাহলে পরিবেশের ক্ষতি করে এমন গাছ লাগানো যাবেনা।যেমন ইউকিলিপ্টাস গাছ আর লাগানো যাবেনা।এখন থেকে অফিসিয়ালি যত চারা লাগানো হবে সবই যেন হয় ফল এবং ঔষধি। প্রয়োজনে নিজের পকেটের টাকা দিব তবুও ফলের গাছ রোপন করবেন।

এলজিইডি কর্তৃপক্ষকে বলেছেন,যত দ্রুত সম্ভব চুনারুঘাটের সকল রাস্তার ছোট-বড় সব গর্ত ভরাট করতে হবে।গর্ত ভরাট না করলে রাস্তায় যাতায়াতকারী ছোট ছোট যানবাহন যেমন তাড়াতাড়ি নষ্ট হবে তেমনিভাবে যাত্রিরা শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়বে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর,মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন,উপজেলা সহকারী কমিশনার ভূমি মাহবুব আলম মাহবুব,পৌর মেয়র সাইফুল আলম রুবেল,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদালুর রহমান আবদাল,ওয়াহেদ আলী মাস্টার,উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাগণ,ইলেকট্রনিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ সহ আরো অনেকেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!