রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট খোয়াই ব্রীজ হবে বঙ্গবন্ধু ব্রীজ,মতবিনিময় সভায় এমপি ব্যারিস্টার সুমন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

শেখ মোঃ হারুনুর রশিদ,চুনারুঘাট :

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি’র আগমন উপলক্ষে চুনারুঘাটে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(২১জানুয়ারী) বিকাল ৪টায় চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম আকবর হোসেইন জিতু।
প্রধান অতিথির বক্তব্যে চুনারুঘাট-মাধবপুরের নবনির্বাচিত সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন,আমি সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি,যুবলীগের আইন বিষয়ক সম্পাদক, জেলা আওয়ামীলীগ ও উপজেলা আওয়ামীলীগের কর্মী ছিলাম।তাছাড়াও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সর্বকনিষ্ঠ প্রসিকিউটর ছিলাম।আমি অতীতেও দলের সাথে ছিলাম,বর্তমানেও আছি এবং ভবিষ্যতে ও থাকব।আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হৃদয়ে ধারণ ও লালন করি।গেল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রতীক না পেলেও প্রধানমন্ত্রীর সম্মতি থাকায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেছি।
চুনারুঘাট-মাধবপুরবাসী আমাকে রেকর্ড পরিমাণ ভোট দিয়ে বিজয়ী করেছেন।আমি সবার প্রতি কৃতজ্ঞ।আমরা যারা আওয়ামীলীগ সমর্থন করি অতীতে আমরা আমাদের নির্বাচনী আসনে অনেক এমপি-মন্ত্রী পেয়েছি।তবে বঙ্গবন্ধুর নামে দৃশ্যমান কোন কিছু করতে পারিনি।তখন তিনি স্বঁপ্নের কথা বলতে গিয়ে বলেন ,আমি চুনারুঘাট পৌরসভার পাকুড়িয়া এলাকার খোয়াই ব্রীজটি বড় করতে চাই এবং সেই ব্রীজটি-ই হবে বঙ্গবন্ধু ব্রীজ।

এছাড়াও ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের উন্নয়ন কাজ,পৌরসভার ডাম্পিং স্টেশন,পুরাতন মরা খোয়াই নদীকে জীবিত করণের পর নদীর দুপাশে লেক তৈরি করে নদীতে নৌকা চলাচলের ব্যবস্থাসহ পুরো চুনারুঘাটকে আলোকিত করার জন্য উপস্থিত আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সহযোগিতা চান।
বিশেষ করে পূর্বের দেয়া নির্ধারিত তারিখ অনুযায়ী আগামী ৩ ফেব্রুয়ারী চুনারুঘাটে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি আগমনের প্রোগ্রাম সফল করার জন্য সকলের সহযোগীতা চান তিনি।
এসময় একবাক্যে উপজেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ চুনারুঘাটের উন্নয়নের স্বার্থে সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন’র প্রস্তাবকে স্বাগত জানান।তারা আগামী ৩ফেব্রুয়ারীর প্রোগ্রামকে সফল করতে অঙ্গীকারবদ্ধ হন।
এছাড়াও চুনারুঘাটকে এগিয়ে নিয়ে যেতে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকল ভেদাভেদ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে সবাই ভবিষ্যতে এমপি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের পাশে থেকে সকল কাজে সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার আলীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলী নেতা আলহাজ্ব আব্দুল কাদির লস্কর,সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রজব আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইফুল আলম রুবেল,সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ মানিক সরকার,ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন,রুমন ফরাজী প্রমুখ।

উল্লেখ্য,গত ৭জানুুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে এমপি নির্বাচিত হওয়ার পরে বঙ্গভবনে শপথ গ্রহণে যান ব্যারিস্টার সুমন।সেখানে আইসিটি প্রতিমন্ত্রীকে চুনারুঘাটে দাওয়াত করলে তাৎক্ষণিক দাওয়াত গ্রহণ করে প্রতিমন্ত্রী আগামী ৩ ফেব্রুয়ারী চুনারুঘাটে আসার তারিখ চূড়ান্ত করেন।ওই তারিখে মোটিভেশনাল বক্তা সোলাইমান সুখনসহ আরো কয়েকজন অতিথি আসার কথা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!