মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আমার কাছে আসতে আপনাদের কোন মাধ্যম লাগবে না- এড:ময়েজ উদ্দিন শরীফ রুয়েল এমপি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

আকিকুর রহমান রুমন:

আমার কাছে আসতে আপনাদের কোন মাধ্যম লাগবে না,কোথাও আমার কোন প্রতিনিধি নাই। যে কোন প্রয়োজনে আপনারা আমার কাছে সরাসরি আসবেন।

বানিয়াচং উপজেলার মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যেকালে উপরোক্ত বক্তব্য রাখেন বানিয়াচং- আজমিরীগঞ্জ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এডঃ ময়েজ উদ্দিন শরীফ রুয়েল এমপি।

এ সময় তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে আমি আপনাদের সবাই কে এক সাথে নিয়েই কাজ করতে চাই।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন নির্বিঘ্ন ও গ্রহনযোগ্য করতে সকলের প্রচেষ্টা ছিল এইজন্য সবাইকে ধন্যবাদ জানাই।
নির্বাচন শেষ এখন আমি সবাইকে একসঙ্গে নিয়ে কাজ করতে চাই।

আপনারা ভোট দিয়ে আমাকে আপনাদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত করেছেন। আপনাদের সুখে দু:খে সারাজীবন পাশে থাকতে চাই।

নির্বাচনী জেলাস থেকে কেউ যেন কোন দ্বন্দ সংঘাত তৈরি না করতে পারেন এজন্য প্রশাসন এবং দলীয় নেতাকর্মীদের সজাগ থাকার জন্য আহবান জানান।

বানিয়াচং- আজমিরীগঞ্জ নির্বাচনী এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রশাসনের দায়িত্বশীলদের প্রতিও আহবান জানান এড: ময়েজ উদ্দিন শরীফ রুয়েল এমপি।
রবিবার (২২ জানুয়ারী) সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান।

আইনশৃঙ্খলা কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী ১৮ বছরের নীচের কোন অপ্রাপ্ত বয়স্ক চালক টমটম ড্রাইভিং করতে পারবেনা।

অপ্রাপ্ত বয়স্ক চালকদের দৌরাত্ম্য বন্ধ করতে শীঘ্রই মোবাইল কোর্ট পরিচালনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এ সময় বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবুল কাসেম চৌধুরী।

সহকারী কমিশনার (ভূমি)মো: সাইফুর রহমান,ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, ইউপি চেয়ারম্যান শেখ শামসুল হক,আহাদ মিয়া,দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভূষণ রায়,হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ও আদিবাসী ঐক্য পরিষদের সভাপতি স্বপন দাশ,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়াসহ স্হানীয় সংবাদকর্মীগন
,ইউপি চেয়ারম্যান আরফান উদ্দিন, আনোয়ার হোসেন,মঞ্জু কুমার দাস, এরশাদ আলী, ফরিদ আহমেদ, মাসউদ কোরাইশী মক্কী,হাফেজ শামরুল ইসলাম, জয়কুমার দাস,সাদিকুর রহমান,শেখ মিজান, উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ শাহনেওয়াজ ফুল,ইমাম সমিতির সভাপতি কাজী আতাউর রহমান,শিক্ষা কর্মকর্তা মোঃ কবিরুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!