সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রনে বিভাগে শ্রেষ্ট হলেন মাধবপুর থানার ওসি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪

রুবেল মিয়া, মাধবপুর প্রতিনিধি:

আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রণে মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল ইসলাম খাঁন এবং অনুদঘাটিত (ক্লুলেস) মামলার রহস্যে উদঘাটন করায় মাধবপুর থানার ইন্সপেক্টর(তদন্ত) আতিকুল ইসলাম সিলেট বিভাগে শ্রেষ্টত্বের পুরস্কারে ভূষিত হয়েছেন।

বুধবার সকালে সিলেট রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের কনফারেন্স রুমে এ পুরস্কার তুলে দেওয়া হয়। সিলেট রেঞ্জ এর ডিআইজি শাহ মিজান শফিউর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বৃহত্তর সিলেট বিভাগের ৩৮টি থানার ত্রৈ- মাসিক কর্ম মূল্যায়নে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রকিবুল ইসলাম খাঁনকে শ্রেষ্ট ঘোষনা করে পুরস্কার প্রদান করা হয়।
গত মাসে মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া চা বাগানে সংঘটিত ডাকাতির মূল রহস্যে উদঘাটন এবং দ্রুত ডাকাতদের গ্রেফতারে অবদান রাখায় ইন্সপেক্টর (তদন্ত) আতিকুর রহমানকে বিভাগের শ্রেষ্ট তদন্তকারী অফিসার হিসেবে মনোনীত করে সনদ তুলে দেন।

পুরস্কার ও সনদ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি সৈয়দ হারুন অর রশিদ, পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, পুলিশ সুপার এডমিন জেদান আল মুসা, সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, সুনামগঞ্জ জেলার এসপি মোহাম্মদ এহ্সান শাহ্, হবিগঞ্জের পুলিশ সুপার আক্তার হোসেন এবং মৌলভীবাজারের এসপি মোঃ মমনজুর রহমানসহ কমান্ড্যান্ট আর আর এফ, কমান্ড্যাট এপিবিএন’ র উর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!