সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে চার শতাধিক অস্বচ্ছল মানুষকে শীতবস্ত্র উপহার দিয়েছে আলেয়া জাহির ফাউন্ডেশন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভায় চার শতাধিক অস্বচ্ছল মানুষকে শীতবস্ত্র উপহার দিয়েছে আলেয়া জাহির ফাউন্ডেশন।

শনিবার ফাউন্ডেশন ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া জাহির এ শীতবস্ত্র বিতরণ করেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, বাংলাদেশ আওয়ামী লীগের আইন উপ কমিটির সদস্য ব্যারিস্টার মোঃ ইফাত জামিল ও সাবেক মেয়র সালেক মিয়াসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে আলেয়া জাহির ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক উপকারভোগী নারী-পুরুষের হাতে শীতবস্ত্র হিসেবে একটি করে কম্বল তুলে দেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি আবু জাহির এর জন্য দোয়া-আর্শ্বিাদ করার অনুরোধ জানান। এর আগে গত শুক্রবার জেলা সদরে সহশ্রাধিক মানুষের মাঝে আলেয়া জাহির শীতবস্ত্র বিতরণ করেন।

প্রসঙ্গত, সামাজ উন্নয়নে দৃষ্টান্ত স্থাপন করেছে আলেয়া জাহির ফাউন্ডেশন। কাজের মধ্যে অন্তত ২০টি ইউনিয়ন ও পৌরসভায় কয়েক হাজার নারীকে প্রশিক্ষণ এবং সেলাই মেশিন দিয়েছেন। করোনায় আলেয়া-জাহির ফাউন্ডেশনের মাধ্যমে বাড়ি বাড়ি অক্সিজেন সিলিন্ডার পাঠানো এবং জেলার সর্ববৃহৎ কোরআন প্রতিযোগিতার আয়োজন সাড়া জাগিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!