শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ মামলার প্রধান আসামি নাজিম গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের নবীগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনার মামলার প্রধান আসামি সাবেক উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক নাজিম চৌধুরীকে গ্রেপ্তার করেছে পুলিশ। (২৮ জানুয়ারি) বিকালে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুক আলীর নির্দেশে একদল পুলিশ হবিগঞ্জ শহরে অভিযান চালিয়ে আত্মগোপনে থাকা অবস্থায় তাকে গ্রেপ্তার করে।

আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। প্রসঙ্গত, নবীগঞ্জে উপজেলা ছাত্রলীগের দু’টি পাল্টাপাল্টি কমিটি ঘোষণা নিয়ে এক কমিটির আহ্বায়ক নাজিম উদদৌলা চৌধুরী অপর কমিটির আহ্বায়ক জাহিদুল ইসলাম রুবেলের মাঝে বিরোধ চলে আসছিলো। কয়েকবার উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। গত ১৮ জানুয়ারি সন্ধ্যায় নবীগঞ্জ শহরের মধ্যবাজারস্থ গোল্ডেন প্লাজার পিছনে একটি টি স্টলে চা খাওয়ার জন্য গেলে নাজিম চৌধুরীর কর্মীরা রুবেলের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে গুরুতর আহত করে।

এ খবর ছড়িয়ে পড়লে তার পক্ষের নেতাকর্মীরা ছুটে এসে পাল্টা হামলা চালালে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। হামলায় রুবেল গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটে প্রেরণ করা হয়।

এ ঘটনার পর থেকে রুবেলের পক্ষের নেতাকর্মীরা বাজারে অবস্থান নিলে উত্তপ্ত অবস্থা বিরাজ করে। রাতে অপরপক্ষের আহ্বায়ক নাজিম উদদৌলা চৌধুরীর একটি মোটরসাইকেলে আগুন দেয় প্রতিপক্ষ। এ ঘটনায় মামলা হলে পুলিশ নাজিমকে আটক করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!