রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে চারা রোপণ উদ্বোধন 

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪

এফ এম খন্দকার মায়া,চুনারুঘাট:

হবিগঞ্জ জেলার  চুনারুঘাট উপজেলায় গ্রাম পর্যায়ে আধুনিক পদ্ধতিতে কৃষি চাষাবাদে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে চারা রোপণ উদ্বোধন করা হয়েছে। 

মঙ্গলবার (৩০জানুয়ারী)সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের হবিগঞ্জের প্রশিক্ষক কৃষিবিদ আশেক পারভেজ,স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহিদুল ইসলাম।

উপজেলা কৃষি সম্প্রসারণ আয়োজনে দেশব্যাপী কৃষি অধিদপ্তরের বাস্তবায়নের কৌশলগত পরিকল্পনা করে কৃষি খাতে আমুল পরিবর্তন করতে ব্যাপক কাজ করছে সরকার।এ লক্ষে রবি ২০২৩/২৪ অর্থ বছরের প্রণোদনা কর্মসূচি আওতায় সাটিয়াজুরী ইউনিয়নের দেওলগাও গ্রামে হাইব্রিড জাতের বোরো ধানের সমলয় চাষাবাদের ৫০ একর ব্লক প্রদর্শনীতে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে চারা রোপণ উদ্বোধন করা হয়েছে। 

এ সময়ে উপস্থিত ছিলেন ৮নং সাটিয়াজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদালুর রহমানসহ স্থানীয় জনপ্রতিনিধি,কৃষক কিষাণী ও নেতৃবৃন্দ। 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!