রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে মনসুর, মছকুদ,শিপন ও শ্যামল নির্বাচিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি :

ঐতিহ্যবাহী শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় ম্যানেজিং কমিটির অভিভাবক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন ।

শুক্রবার (২ ফেব্রুয়ারি ) বিকাল ৫ টায় শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রিজাইডিং অফিসার ও উপজেলা মৎস্য অফিসার কনিক চন্দ্র শর্মা এই ফলাফল ঘোষণা করেন।

উক্ত নির্বাচনে প্রতিটি পদের বিপরীতে একাধিক অন্য কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতা নির্বাচিত ম্যানেজিং কমিটি অভিভাবক প্রতিনিধি হলেন- উপজেলা অনলাইন প্রেস ক্লাব এর সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর , মোঃ মছকুদ আলী মেম্বার , মোঃ সিপন মিয়া , শ্যামল কান্তি পাল , সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি রুনু তরফদার , শিক্ষক প্রতিনিধি মধ্যে বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা হালিমা খাতুন , আলী হায়দার সেলিম , মীর ইখলাছুর রহমান।

অত্র বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবিদুর রহমান জানান,ম্যানেজিং কমিটি নির্বাচিত অভিভাবক প্রতিনিধি ও শিক্ষক প্রতিনিধিদের সাথে নিয়েই ম্যানেজিং কমিটি সভাপতি ,সাধারণ সম্পাদক ও শিক্ষানুরাগী সদস্য নির্বাচন করা হবে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!