রবিবার, ০৫ মে ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে অত্যাধুনিক পাবলিক টয়লেট উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:

হবিগঞ্জের চুনারুঘাটে আধুনিক মানের পাবলিক টয়লেট উদ্বোধন করছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর।

বুধবার বিকেলে উপজেলার গাজিপুর ইউনিয়ন অফিস-সংলগ্ন আসামপাড়া বাজারে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলীর সভাপতিত্বে এ পাবলিক টয়লেটের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর ।

উদ্বোধনপূর্ব বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর বলেন, এ পাবলিক টয়লেটটি সুষ্ঠুভাবে ব্যবহার ও রক্ষণাবেক্ষণ করা দরকার। নইলে বিপুল পরিমাণ অর্থ দিয়ে নির্মিত আধুনিক মানের এ পাবলিক টয়লেট কার্যত কোনো কাজে আসবে না।

সংশ্লিষ্টরা জানান, মানবসম্পদ প্রকল্পের আওতায় ১৮ লক্ষ টাকা ব্যয়ে এই পাবলিক টয়লেট নির্মাণ করছে।

নতুন এ পাবলিক টয়লেট গাজিপুর ইউনিয়নের আসামপাড়া বাজার সহ আশপাশের সাধারণ মানুষ এবং ইউনিয়ন অফিসে আসা সাধারণ নাগরিকদের স্যানিটেশন সুবিধা নিশ্চিত করতে ভূমিকা রাখবে। আধুনিক ও দৃষ্টিনন্দন এই পাবলিক টয়লেটে নারী-পুরুষদের জন্য আলাদা চেম্বার, হাত ধোয়ার ব্যবস্থা, বিশুদ্ধ খাবার পানি, সার্বক্ষণিক বিদ্যুৎ, স্যানিটারি ন্যাপকিন, নিরাপত্তার জন্য পেশাদার পরিচ্ছন্নকর্মী ও মহিলা কেয়ারটেকারের ব্যবস্থা রয়েছে। প্রসঙ্গত, আধুনিক মানসম্মত এই পাবলিক টয়লেট উপজেলা পরিষদের চেয়ারম্যান সহযোগিতায় পরিকল্পনায় স্থাপন করা হয়েছে।

পাবলিক টয়লেট উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- গাজিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো: হুমায়ুন খান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের সহকারী প্রকৌশলী মহি উদ্দিন,জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের ম্যাকানিক মো: মনির হোসেন, আসামপাড়া বাজার কমিটির সাধারণ সম্পাদক মো: জালাল খান, যুবলীগ নেতা জহির খান, ইউপি সদস্য নির্মল চন্দ্র , মো: বাবুল মিয়া, সাবেক নারী ইউপি সদস্য মিনারা খাতুন সহ আরো অনেকেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!