রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪

মোঃ আবদুল হক রেনু,শায়েস্তাগঞ্জ :

ঐতিহ্যবাহী নারী শিক্ষার অনন্য প্রতিষ্ঠান শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যলয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, এস এস সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবিদুর রহমান। বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ জালাল আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য আলহাজ এডভোকেট মোঃ আবু জাহির।

প্রধান অতিথি তার বক্তবে বলেন, শিক্ষার্থীদের শুধু ভাল লেখা পড়া করে ভাল ফলাফল করলেই চলবে না, তার ফাঁকে মেধা বিকাশে খেলাধুলাও নিজেকে মনোনিবেশ করতে হবে। এখন শিক্ষার্থীদেরকে তথ্য প্রযুক্তি শিক্ষায় সু শিক্ষিত হয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে হবে। এখন ব্যাগ ভর্তি বই কাদে নিয়ে আর শিক্ষার্থীদের বিদ্যালয়ে যেতে হবে না। সরকার এখন শিক্ষার্থীদের হাতে ১ টি করে ল্যপটপ তুলে দিচ্ছে।

বিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রতি সু-নজর রাখতে সকল শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহব্বান জানান তিনি। যাতে করে কোন শিক্ষার্থী বিদ্যালয়ে আসার নাম করে কোন খারাপ পথে লিপ্ত হতে না পারে। বিদ্যালয়ের উন্নয়ন ও শিক্ষা কার্যক্রমকে আর ও বেগমান করার লক্ষ্যে অচিরেই আরও ১টি ৪ (চার) তলা বিশিষ্ট ভবন নিমার্নের ঘোষনা দেন তিনি।

এছাড়া বিদ্যালয়টি সরকারী করনের জন্য সকলকে আশ্বস্থ করেন। পুনরায় ৪র্থ বারের মত এমপি নির্বাচিত করায় প্রধান অতিথি সকল শিক্ষক অভিভাবক সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উক্ত বিদ্যালয় পরিচালনা কমিটির সভপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আক্তার মিতা, সাবেক শায়েস্তাগঞ্জ পৌর মেয়র মোঃ ছালেক মিয়া, সাবেক জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ সরদার, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মইনুল হাসান রতন প্রমুখ।

অনুষ্টানে আর ও উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক সৈয়দ আশরাফ উদ্দিন মামুন, শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুরসহ অভিভাবক, শিক্ষক শিক্ষার্থী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বিদায়ী এস এস সি পরিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয় এবং বার্ষিক ক্রীড়া প্রতিগোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ। সর্বশেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!