শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার:

লস এঞ্জেলেসে রেকর্ড পরিমান বৃষ্টি সহ চরম বৈরী আবহাওয়া উপেক্ষা করে ক্যালিফোর্নিয়া প্রবাসী জালালাবাদবাসী ও বিভিন্ন কমিউনিটির বিপূল সংখ্যক মানুষের উপস্থিত জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয় ক্যালিফোর্নিয়া স্টেট ইউনিভার্সিটির স্টুডেন্ট অডিটরিয়ামে।

গতকাল বিদায়ী কমিটির সভাপতি আবুল হাসনাত রায়হানের স্বাগত বক্তব্য এবং সাধারণ সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন জেবুলের পরিচালনায় প্রথম পর্ব সম্পন্ন হয়। এই পর্বে সৈয়দ নাসির জেবুল বিদায়ী সাধারন সম্পাদকের রিপোর্ট উপস্হাপন করেন।

এরপর নব-নির্বাচিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার শিপার চৌধুরী। নির্বাচন কমিশনার নজরুল আলম এবং নির্বাচন কমিশনার লিপন চৌধুরী শুভেচ্ছা বক্তব্য রাখেন।

দ্বিতীয় পর্ব পরিচালনা করেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক লায়েক আহমেদ ও বিদায়ী সাধারণ সম্পাদক সৈয়দ নাসির জেবুল। এই পর্বে সভাপতিত্ব করেন নব নির্বাচিত সভাপতি জনাব আব্দুল মুনিম। প্রধান অতিথি হিসেবে মঞ্চে আসন গ্রহন করেন কেপিসি গ্রুপের চেয়ারম্যান কালী প্রদীপ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে আসন গ্রহণ করেন লস এঞ্জেলেসের কমার্শিয়াল কনসাল জেনারেল এস এম খোরশেদ আলম, ও নিউইয়র্ক থেকে আগত জালালাবাদ এসোসিয়েশন অব ইউএসএ সভাপতি বদরুল খান। এই পর্বে অভিষেক উপলক্ষে প্রকাশিত স্মারক ম্যাগাজিন সুরমা’র মোড়ক উন্মোচন করা হয়।

অভিষেক অনুষ্ঠানে লস এঞ্জেলেসের বিভিন্ন সংগঠন নতুন কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানান।তার মধ্যে উল্লেখযোগ্য ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল ক্যালিফোর্নিয়া শাখা, বঙ্গবন্ধু পরিষদ ক্যালিফোর্নিয়া চ্যাপ্টার, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ক্যালিফোর্নিয়া শাখা, বাংলার বিজয় বহর, হৃদয়ে ওসমানী পরিষদ, আনন্দমেলা, মুসলিম উম্মাহ অব নর্থ আমেরিকা, বিভিন্ন স্টুডেন্ট এসোসিয়েশন সহ প্রায় অনেকগুলো সংগঠন।

পরিশেষে ডিনার ও মিমি আলাউদ্দিনের রকমারি গান পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!