মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে সাতাউক ইসলাহুল উম্মাহ ইসলামি সোসাইটির কমিটি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪

লাখাই প্রতিনিধি :

হবিগঞ্জের লাখাইয়ে সাতাউক ইসলাহুল উম্মাহ ইসলামি সোসাইটির কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার(৯ ফেব্রুয়ারী বিকাল ৩.৩০ ঘটিকার সময় সাতাউক ঐতিহ্যবাহী খেলার মাঠে এক সভা অনুষ্ঠিত হয়।

এতে গ্রামের বিশিষ্ট মুরুব্বিয়ান, স্বনামধন্য আলেম – উলামা, বর্তমান ও অবসরপ্রাপ্ত সরকারি চাকুরীজীবি , প্রবাসীমহল, বীরমুক্তিযোদ্ধাগণ , জনপ্রতিনিধি, কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

গ্রামের বিশিষ্ট মুরুব্বি অবসরপ্রাপ্ত উপজেলা পোস্টমাস্টার আলহাজ্ব মো: শফিকুর রহমান এর সভাপতিত্বে ও গ্রামের বিশিষ্ট মুরুব্বি বজলুর রহমান এর সঞ্চালনায় সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত সকলেই একটি ইসলামি সংগঠন করার বিষয়ে আগ্রহ প্রকাশ করেন এবং উৎসবমুখর পরিবেশে সকলের মতামতের ভিত্তিতে সাতাউক গ্রামের আলেম- উলামা, মুরুব্বীয়ান ও সুধীজনদের নিয়ে একটি ইসলামি সংস্থা গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়। বিস্তারিত আলাপ আলোচনা করে সর্বসম্মতি ক্রমে “সাতাউক ইসলাহুল উম্মাহ ইসলামি সোসাইটি “নামে একটি সোসাইটি গঠন করা হয়।

সভায় বিস্তারিত আলাপ আলোচনা করে উপস্থিত সকলের সম্মতিক্রমে সাতাউক গ্রামের কৃতি সন্তান, এলাকার বিশিষ্ট আলেমে – দ্বীন আলহাজ্ব মাওলানা তাজুল ইসলাম কে” সভাপতি ” এবং প্রধান শিক্ষক মোহাম্মদ নুরুল আমীন কে
” সাধারণ সম্পাদক ” করে সাতাউক ইসলাহুল উম্মাহ ইসলামি সোসাইটির আংশিক কমিটি ঘোষণা করা হয়।

পরবর্তীতে গ্রামের সকল আলেম উলামা, মুরুব্বীয়ান ও সুধীজনদের নিয়ে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!