রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে হত্যা ডাকাতিসহ বিভিন্ন অপরাধে ছয় আসামি আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় হত্যা,ডাকাতি সহ বিভিন্ন অপরাধে অভিযুক্ত ছয় আসামি কে আটক করেছে চুনারুঘাট থানা পুলিশ।

উপজেলার বিভিন্ন স্থানে সংঘবদ্ধ অপরাধ,চুরি, ঘুম,হত্যা,ধর্ষণের ঘটনা ঘটছে।সার্বিক আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে বিভাগীয় ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান,বিপিএম,সেবা ও জেলা পুলিশ সুপার আক্তার হোসেন,পিপিএম এর নির্দেশনায় উপজেলায় সংঘটিত অপরাধের ওয়ারেন্টভুক্ত সহ উবাহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজাজ ঠাকুর চৌধুরীর বাড়িতে ডাকাতি ঘটনায় জড়িত বি বাড়িয়া জেলার নাসির নগর থানার নুর মিয়ার পুত্র হিরাজ মিয়া (২৬) কে ১ জোড়া কানের দুল,২টি স্বর্ণের বালা,১টি আংটিসহ ৪টি চোরা উদ্ধার করে। এবং একই গ্রামের টমটম চালক আতাউর রহমান হত্যার আসামি হাবিবুর রহমান রামিম(২১)এর স্বীকারোক্তি দেয়া মোবাইল,বাচ্চাদের খাবার কেক,বিস্কুট ঘটনাস্থলের পার্শ্ববর্তী কবরস্থান থেকে উদ্ধার করা হয়েছে।

এছাড়াও ১নং গাজীপুর ইউনিয়নের উসমানপুর গ্রামের প্রাণ এগ্রো কোম্পানির
চুরি মামলায় অভিযুক্ত একই ইউনিয়নের আসামী উসমান পুর গ্রামের আব্দুল কাদিরের পুত্র শরীফ উদ্দিন (২০), টেকেরঘাট গ্রামের সিরাজ উল্লাহর পুত্র রউফ উল্লাহ (১৯),সিআর মামলায় চুনারুঘাট সদর ইউনিয়নের পাট্রাশরীফ গ্রামের ইউসুফ আলীর পুত্র সাহিদ মিয়া (৪০) কে গ্রেফতার করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলে প্রেরণ করেন।

উল্লেখযোগ্য যে,মামলা নং ৮ ইতিপূর্বে ডাকাতির ঘটনায় জড়িত ৬ আসামি জেলে প্রেরণ সহ নগদ ১৯হাজার ১৫ টাকা উদ্ধার করা হয়েছিল।

রবিবার (১১ই ফেব্রুয়ারি) বিকাল সাড়ে তিন টায় চুনারুঘাট থানা পুলিশের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন অফিসার ইনচার্জ হিল্লোল রায়।এসময় উপস্থিত ছিলেন তদন্ত ওসি প্রজিত কুমার সহ থানা পুলিশের একটি টিম।

জনস্বার্থে এ অভিযান চলমান থাকবে বলে জানান অফিসার ইনচার্জ হিল্লোল রায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!