রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে সায়হাম গ্রুপের পক্ষ হতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা পেলেন ৪০০০ মানুষ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪

আলমগীর কবির, মাধবপুর থেকে :

হবিগঞ্জের মাধবপুরে প্রতি বৎসরের ন্যায় সায়হাম গ্রুপের সার্বিক সহযোগিতায় এবং বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি মৌলভীবাজার শাখার উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়েছে। সোমবার দিনব্যাপী এ চক্ষু চিকিৎসা শিবিরে প্রায় সাড়ে ৪ হাজার রোগীকে চিকিৎসা দেওয়া হয় এবং ৩ শতাধিক ব্যক্তিকে অপারেশনের জন্য বাচাই করা হয়।

নোয়াপাড়া সৈয়দ সঈদউদ্দিন স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত চক্ষু শিবিরে সায়হাম গ্রুপের উপপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ)হাফিজ হাসান ফরিদের সভাপতিত্বে চক্ষু শিবিরের প্রধান অথিতি হিসাবে উদ্বোধন করেন সায়হাম ট্রেক্সটাইল মিলের চেয়ারম্যান ও মাধবপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ শামীম আনোয়ার, সায়হাম গ্রুপের মহা ব্যবস্থাপক প্রকৌশলী রেজাউলক হক, সায়হাম গ্রুপের এডমিন এরশাদ চৌধুরী, মৌলভীবাজার অন্ধ কল্যাণ সমিতির ডাঃ আব্দুল মান্নান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আঃআজিজ, চৌমুহনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ, সৈয়দ আতাউল মোস্তফা সোহেল, সাবেক চেয়ারম্যান সামছুল ইসলাম কামাল, সৈয়দ মোঃ জাবেদ, বিশিষ্ট সমাজ সেবক হাজী অলি উল্লাহ, হামিদুর রহমান হামদু, গোলাপ খান, সৈয়দ সঈদ উদ্দিন হাই স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, ইটাখোলা সিনিয়র আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আমির হোসেন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান, হারুন অর রশিদ, মাধবপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি রোকন উদ্দিন লস্কর, আলাউদ্দিন আল রনি, সমাজ সেবক এখলাছুর রহমান, সায়হাম গ্রুপের কর্মকর্তা মোস্তফা কামাল বাবুল, মীর্জা ইকরাম প্রমুখ।

এ বছর প্রায় ৪ হাজার সাধারণ রোগীর চিকিৎসা ও ওষুধ দেয়া হয়।৩০০ জন রোগীকে চক্ষু অপারেশন করার জন্য বাচাই করা হয়।

সায়হাম টেক্সটাইল মিলের চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান জানান,১৯৮৭ সাল থেকে সায়হাম গ্রুপ ও জাতীয় অন্ধ কল্যাণ সমিতি মৌলভীবাজার শাখার সহযোগিতায় হাজার হাজার মানুষের বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও অপারেশন করে যাচ্ছে। সায়হাম গ্রুপ এলাকার বেকার সমস্যার সমাধানে পাশাপাশি আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। এলাকার উন্নয়ন, শিক্ষা বিস্তার, স্বাস্থ্য সেবা, বিনামূল্যে চক্ষু চিকিৎসাসহ নানাবিধ কাজ করে যাচ্ছে। ইনশাআল্লাহ এ ধারা অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!