সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জের নছরতপুরে মিনিবার ফুটবল প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নছরতপুরে মিনিবার ফুটবল প্রিমিয়ার লীগ ( সিজন-৭) এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

২১ ফেব্রুয়ারি বুধবার বিকালে নছরতপুর রেল গেইট মসজিদ সংলগ্ন মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

উক্ত ফাইনাল খেলায় অংশ গ্রহন করেন – এম. জে হৃদয় স্পোটিং ক্লাব বনাম এস. টি. এম স্পোটিং ক্লাব এর মধ্যে দুই গোলে এম. জে. হৃদয় স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন হয়।

নছরতপুর গ্রামের বিশিষ্ট মুরুব্বি আইয়ুব আলী সরদারের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নূরপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পরিষদ এর সদস্য ইঞ্জিনিয়ার আব্দুল আজিজ ফরহাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফজলুল করিম, শায়েস্তাগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি আ.স.ম আফজল আলী, আব্দুল কাদির আসাদ,আরিফ হোসেন খোকন,সাংবাদিক এস এইচ টিটু, কদর আলী, ফখরুল হামিদ, রাকিবুল হোসেন সান্টু, কাওসার মিয়া সহ আরো অনেকেই।

এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ চতুর্পাশে শতাধিক দর্শক খেলাটি উপভোগ করেন।

আলোচনা সভা শেষে প্রধান অতিথির কাছ থেকে চ্যাম্পিয়ন এম. জে. হৃদয় স্পোটিং ক্লাবের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরদার প্রাইজমানি ১২ হাজার টাকা গ্রহন করেন।

উল্লেখ্য, উক্ত মিনিবার ফুটবল প্রিমিয়ার লীগে নছরতপুর গ্রামের কৃতি সন্তান ফ্রান্স প্রবাসী আব্দুল আহাদের সৌজন্যে প্রাইজমানি হিসেবে চ্যাম্পিয়ন টিমের জন্য ১২ হাজার টাকা এবং রানারআপ টিমের জন্য ৮ হাজার টাকা পুরস্কার তুলে দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!