সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বর্ণাঢ্য আয়োজনে বানিয়াচং ইসলামি নাগরিক ফোরাম’র বার্ষিক সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪

শেখ মোঃ আলমগীর, বানিয়াচং থেকে :

ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্যে দিয়ে স্বেচ্ছাসেবী সংগঠন ‘বানিয়াচং ইসলামি নাগরিক ফোরাম’র বার্ষিক সাধারণ পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১০টায় গ্যানিংগঞ্জ বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে ফোরামের সভাপতি অ্যাডভোকেট মাওলানা শেখ শুয়াইব আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আবুল কাশেম এর সঞ্চালণায় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও ফোরামের প্রধান উপদেষ্টা কাজী মুফতি আতাউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফোরামের উপদেষ্টা মাওলানা আব্দুৃল জলিল ইউসুফী ও মাওলানা আব্দুল অলি। স্বাগত বক্তব্য রাখেন ফোরামের নির্বাহী সভাপতি মাওলানা শায়খ সিরাজুল ইসলাম।

এসময় বক্তব্য রাখেন সহ-সভাপতি হাফেজ মাওলানা শাহ্ খলিল আহমদ, মাওলানা আব্দুল হালিম নোমানী আল আজহারী ও সাংবাদিক শিব্বির আহমদ আরজু, যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ সুহাইল আহমদ ও মাহবুবুল আলম মামুন, সাংগঠনিক সম্পাদক হাফেজ জহির উদ্দিন সোহেল, কোষাধ্যক্ষ হাফেজ আখলাকুর রহমান খান পিয়ার,
আইন বিষয়ক সম্পাদক ইমরান চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক লিমন খান, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা মোজাম্মিল হক, নির্বাহী সদস্য দেওয়ান শোয়েব রাজা, মোঃ আবুল কাশেম, মাওলানা ওয়াজিহ উদ্দিন ঠাকুর, মাওলানা কামরুল হোসাইন, মাওলানা জমির আলী সাইফুল্লাহ,
হাফেজ আল আমিন, হাবিবুর রহমান, মোঃ আল আমিন মিয়া, হাফেজ রুহুল আমিন, মাওলানা ইমদাদ বিন খুর্শেদ, মাওলানা জোবায়ের আহমদ, সামছু মিয়া ও হাফিজুর রহমান প্রমুখ।

বক্তাগণ বানিয়াচং ইসলামি নাগরিক ফোরামের সমাজসেবামূলক কাজের ভূয়সী প্রশংসা করেন এবং অর্থনৈতিক ফান্ডকে শক্তিশালী করতে সহযোগিতা করারও আশ্বাস প্রদান করেন। এ ছাড়াও যে কোন সদস্য সমস্যায় পতিত হলে সর্ববস্থায় পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন সদস্যগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!