রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চেয়ারম্যান-মেম্বারদের ভাতা বাড়ানোর দাবি-জাতীয় সংসদের বক্তব্যে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার :

ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও মেম্বারসহ সকল পর্যায়ে নির্বাচিত স্থানীয় সরকার জনপ্রতিনিধিদের সম্মানী ভাতা বাড়ানোর দাবি জানিয়েছেন টানা চারবার নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

তিনি গতকাল সন্ধ্যায় জাতীয় সংসদে মহামান্য রাষ্ট্রপতির ভাষণের উপর বক্তব্য প্রদানের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি এ দাবি জানান।

সংসদ সদস্য বলেন, “উপজেলা চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান ও সদস্যরা যে পরিমাণ সম্মানী ভাতা পেয়ে থাকেন তা অত্যন্ত নগণ্য। এ সকল জনপ্রতিনিধিদের পক্ষ থেকে আমি জাতির পিতার কন্যার প্রতি তাঁদের সম্মানী ভাতা বাড়ানোর জন্য জোর দাবি জানাচ্ছি।”

কৃষি বিশ্ববিদ্যালয় ও শেখ হাসিনা মেডিকেল কলেজ পেয়ে হবিগঞ্জবাসী আনন্দিত উল্লেখ করে এমপি আবু জাহির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হবিগঞ্জে জনসভার মাধ্যমে এ দুটি প্রতিষ্ঠানসহ আমাদের অনেক বড় উপহার দিয়েছেন। এজন্য হবিগঞ্জবাসী তাঁকে আরেকবার কাছে থেকে সম্মাননা জানাতে চায়। একই সাথে তিনি মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয়ে স্থায়ী ক্যাম্পাস নির্মাণের দাবি জানান।

বক্তব্যের শেষ পর্যায়ে তিনি হবিগঞ্জবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আরেকবার হবিগঞ্জ জেলায় আসার জন্য সবিনয় অনুরোধ জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!