সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১ মার্চ, ২০২৪

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি :

বিপুল উৎসাহ উদ্দীপনা মধ্য দিয়ে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের বার্ষিক বনভোজন -২০২৪ সম্পন্ন হয়েছে ।
শুক্রবার (১ মার্চ ) শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মেল হক সফিকের পরিচালনায় বনভোজন অনুষ্ঠিত হয় ।
এই আয়োজন ভোর সকালে হাই এক্স গাড়ি যুগে শায়েস্তাগঞ্জ উপজেলার পৌরশহরে প্রদক্ষিণ শেষে চুনারুঘাট উপজেলার রঘুনন্দন পাহাড়ে অবস্থিত সাতছড়ি জাতীয় উদ্যান দিনব্যাপী ভ্রমন করা হয় ।

প্রাকৃতিক অপরূপ সৌন্দর্যে লীলাভূমি বনভোজনে দুপুরে মধ্যাহ্নভোজ ও অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে ১টি মগ উপহার প্রদান করা হয় ।

উক্ত বনভোজনে প্রথম পূর্বে গণমাধ্যম কর্মীরা মিলন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান সভাপতি মোঃ আব্দুল মুহিদ চৌধুরী।

বনভোজন মিলন মেলায় সাংবাদিকদের মাঝে ছিলেন শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের সাবেক প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ও বর্তমান নির্বাহী সদস্য মোঃ হাছান আলী , সহ-সভাপতি সৈয়দ ইকবাল হোসেন , যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম ফুল মিয়া , কোষাধ্যক্ষ মোঃ নুরুল ইসলাম বাবুল মিয়া , নির্বাহী সদস্য কাজী মহারাজ মিয়া ।

অনলাইন প্রেস ক্লাবে নতুন সাধারণ সদস্য আমন্ত্রণ অতিথি ছিলেন মোঃ ফারুক খান , মোঃ কদ্দুস মিয়া ( সুতাং বাজার), হীরক আহমেদ প্রমূখ ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!