শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে বর্নাঢ্য আয়োজনে ৭ই মার্চ দিবস উদযাপন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪

মোঃ আশিকুর রহমান, আজমিরীগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জের আজমিরীগঞ্জে বর্নাঢ্য কর্মসূচির মাধ্যমে ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উদযাপন সুসম্পন্ন করা হয়েছে।

উল্লেখযোগ্য কর্মসূচির মধ্যে ছিল, সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু মুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন, বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল সদস্য এবং মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত, পরে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানটি উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল ভৌমিক এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মর্তুজা হাসান।

আজমিরীগঞ্জ উপজেলা ভুমি কর্মকর্তা শফিকুল ইসলাম,মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী সরকার, আজমিরীগঞ্জ থানার তদন্ত অফিসার মোঃ গোলাম ফারুক এবং উপজেলার বিভিন্ন কর্মকর্তাগন এ ছাড়াও ওই অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ,মুক্তিযোদ্ধাবৃন্দ সহ বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ,শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!