রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে নাগরিক প্লাটফর্ম-এর ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৯ মার্চ, ২০২৪

বাহার উদ্দিন :

সাম্প্রদায়িক সম্প্রীতি সুরক্ষা, সন্ত্রাসমুক্ত একটি সহনশীল অহিংস সমাজ গঠনে যুবদের সম্পৃক্ততা ও জাতীয় যুবনীতি-২০১৭ বাস্তবায়ন কল্পে হবিগঞ্জ জেলায় নাগরিক প্লাটফর্ম-এর ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়।

শনিবার ( ০৯ মার্চ)শহরের কিচেন ২০ রেষ্টুরেন্ট হল রুম এ দুুপুর ২টায় বে-সরকারি উন্নয়ন সংস্থা রূপান্তর এর আয়োজনে “আস্থা” প্রকল্পের আওতায় সাম্প্রদায়িক সম্প্রীতি সুরক্ষা, সন্ত্রাসমুক্ত একটি সহনশীল ও অহিংস সমাজ গঠন এবং জাতীয় যুবনীতি-২০১৭ বাস্তবায়ন কল্পে হবিগঞ্জ জেলায় নাগরিক প্লাটফর্ম এর ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ জেলা নাগরিক প্লাটফর্ম এর আহবায়ক ও বিশিষ্ট শিক্ষাবিদ ইকরামুল ওয়াদুদ। নাগরিক প্ল্যাটফর্মের সদস্য সচিব বন্ধু মঙ্গল রায় এর সঞ্চালনায় সভায় বক্তব্য প্রদান করেন বিশিষ্ট শিক্ষাবিদ জাহানা আরা খাতুন,তিনি বলেন যুবদের নেতৃত্ব বিকাশে তাদেরকে বিভিন্ন তথ্য দিয়ে সমৃদ্ধ করতে হবে।

এজন্য তাদের সাথে যোগাযোগ বৃদ্ধি করতে হবে।। দৈনিক হবিগঞ্জ জনতার এক্সপ্রেস এর সম্পাদক মোঃ ফজলুর রহমান বলেন -উপজেলা পর্যায়ে যে যুব ফোরাম রয়েছে তাদের বিভিন্ন মিটিং এ নাগরিক প্লাটফর্ম এর সদস্যরা অংশগ্রহণ করে তাদেরকে দিকনির্দেশনা মূলক উপদেশ দিতে হবে।এবং তারা যাতে বিপথগামী না হয় সেদিকে আমাদের সুশীল সমাজের দৃষ্টি রাখতে হবে।

হবিগঞ্জের মুখ পত্রিকার সম্পাদক হারুনুর রশিদ চৌধুরী বলেন -আমরা সহযোগিতা ও সাহায্য সম্পর্কে জানি।

যুবদেরকে সাহায্যের চেয়ে সহযোগিতার হাত বাড়ানোই আমাদের লক্ষ্য হওয়া উচিত। আমরা যদি তাদেরকে সঠিক সহযোগিতার মাধ্যমে উদ্বুদ্ধ করতে পারি তাহলে একটি স্মার্ট বাংলাদেশ গড়তে এই যুবরাই ভূমিকা রাখবে। বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব বাদল রায় বলেন – হবিগঞ্জ জেলার নয়টি উপজেলার প্রতিটি উপজেলাতেই ৩০ সদস্য বিশিষ্ট যুব ফোরাম রয়েছে।

এই যুবক ফোরামের উন্নয়নের জন্য আমরা নাগরিক প্ল্যাটফর্ম এর সদস্যরা সময় করে তাদেরকে বিভিন্ন প্রশিক্ষণ এর আয়োজন করব। এবং তারা যাতে সঠিক পথে নিজেদেরকে প্রতিষ্ঠিত করতে পারে সেই গাইডলাইনও আমরা দিব।

এছাড়া আরো বক্তব্য রাখেন,জালাল উদ্দিন রুমি, এ্যাডভোকেট শায়লা খান,চাঁদ সুলতানা চৌধুরী, বাবুল মল্লিক, ইয়াসিন খান, মোহাম্মদ বাহার উদ্দিন, মোহাম্মদ ইয়াকুত আলী, ও চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন রূপান্তর আস্থা প্রকল্পের জেলা সমন্বয়কারী কাজী মফিজুর রহমান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!