শনিবার, ০৪ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবসে আলোচনা সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১০ মার্চ, ২০২৪

বাহার উদ্দিন :

লাখাইয়ে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১০ মার্চ,২০২৪) উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন এর আয়োজনে আয়োজিত আলোচনা সভা সকাল ১১ ঘটিকায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

শুরুতে পবিত্র কোরআান থেকে তেলওয়াত করেন আমীর হামজা।

এতে আলোচনায় অংশ নেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা( পিআইও) রাকিবুল ইসলাম রাকিব, এলজিইডির উপসহকারী প্রকৌশলী মোজাহিদুল ইসলাম, লাখাই প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন, লাখাই উপজেলা প্রেসক্লাব এর সভাপতি মোঃ আবুল কাসেম, লাখাই প্রেসক্লাব এর সিনিয়র সহসভাপতি এম এ ওয়াহেদ, সাংবাদিক মহসিন সাদেক, সুমন আহমেদ বিজয়, তৌহিদ মোল্লা, শিক্ষার্থীদের মধ্যে স্মরণ।

সভায় বক্তাগন বলেন আমাদের এ বাংলাদেশ দূর্যোগ প্রবন অঞ্চলের একটি। দূর্যোগকে মোকাবিলা করেই দূর্যোগের সাথে আমাদের বসবাস। তাই দূর্যোগ নির্মূলকরা সম্ভব নয়,তবে এদের ক্ষতিকর প্রভাব কমিয়ে আনা সম্ভব। এ লক্ষ্য পুরনে সকলের সচেতনতা সৃষ্টি ও সম্মিলিত প্রয়াসের বিকল্প নেই।

এ অন্চল বন্য, খরা ও ভূমিকম্প প্রবন এলাকা হওয়ায় প্রাকৃতিক দূর্যোগ মোকাবিলা ও দূর্যোগ পরবর্তী তড়িৎ পদক্ষেপ গ্রহণে সচেতনতা সৃষ্টির করতে এবং প্রয়োজনীয় প্রশিক্ষণের মাধ্যমে দক্ষতা বৃদ্ধিতে কাজ করতে হবে।

মনুষ্যসৃষ্ট দূর্যোগ প্রশমনে সুষ্ঠু পরিবেশ সুরক্ষায় পদক্ষেপ গ্রহণ করতে হবে।

পূর্বান্হে একটি বর্নাঢ্যর্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!