সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে সরকারি পুকুর ভরাট করে ঘর নির্মাণ,প্রশাসনের অভিযানে ঘর ভেঙে দখলদার উচ্ছেদ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১১ মার্চ, ২০২৪

আকিকুর রহমান রুমন:

হবিগঞ্জের বানিয়াচংয়ে সরকারি পুকুর ভরাট করে ঘর নির্মান করার অভিযোগে উপজেলা প্রশাসন অভিযান পরিচালনা করে অবৈধ দখলদার কে উচ্ছেদ করে নির্মাণাধীন ঘর ভেঙে দখল মুক্ত করা হয়েছে।

সোমবার(১১ মার্চ)দুপুর ৩টায় বানিয়াচং উপজেলার ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের রঘুচৌধুরী পাড়ায় খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো:সাইফুল ইসলাম অভিযান পরিচালনা করে নির্মিত ঘরটি ভেঙে দেন।

জানাযায়,বানিয়াচং উপজেলা সদরের ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের ৩নং ওয়ার্ডের অন্তরগত রঘুচৌধুরী পাড়ার আব্দুল ওয়াহেদ মিয়ার পুত্র সহিদুর রহমান(৩০) সরকারি ডিসি খতিয়ানের কামালখানী মৌজার ২৯৯ দাগের একটি পুকুর ভরাট করে হঠাৎ করে পাকা পিলার ও ঢেউ টিন দিয়ে ঘরটি নির্মান কাজ শুরু করেন।

অবৈধ ভাবে পুকুর ভরাট করে নির্মিত ঘরটি ভেঙে দেওয়া হয়।
অভিযানের সময় অভিযুক্ত ব্যাক্তি কোন ধরনের কাগজপত্র দেখাতে পারেন নাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!