শনিবার, ০৪ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জ-শিবপাশা সড়কে সিএনজি ও পিকআপ ভ্যানের মূখোমূখি সংঘর্ষে আহত ৫

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৩ মার্চ, ২০২৪

মোঃ আশিকুর রহমান,আজমিরীগঞ্জ :

হবিগঞ্জের আজমিরীগঞ্জ-শিবপাশা সড়কে সিএনজি ও পিকআপপ ভ্যানের মূখোমূখি সংঘর্ষে চালক সহ ৫ যাত্রী আহত হয়েছে।
স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে পর গুরুতর আহতদের কর্তব্যরত চিকিৎসক হবিগঞ্জ সদর আধুনিক প্রেরণের নির্দেশ দেন।

বুধবার বিকাল অনুমানিক ৪ টায় ওই এলাকার খোদাখাড়া নামক এলাকায় ওই দূর্ঘটনা ঘটে।

জানা যায়,আজমিরীগঞ্জ বাজারে মালামাল আনলোড করে গতকাল বুধবার বিকালে একটি পিকআপ ভ্যান 
(ঢাকা মেট্রো-১৫-৮৭০৭) হবিগঞ্জ শহরতলির উদ্দেশ্যে রওয়ানা দেয়।

অপরদিকে হবিগঞ্জ থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি(হবিগঞ্জ -থ-১১-৭০৯৯)আজমিরীগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসে।  উল্লেখিত যান দু’টি দ্রুতবেগে বিকাল অনুমানিক ৪ টায় আজমিরীগঞ্জ-শিবপাশা সড়কের পাঁচআখিয়ার অদূরে খোদাখাড়া নামক এলাকায় পৌঁছলে উভয় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এক পর্যায়ে যাত্রীবাহী সিএনজি ও পিকআপ ভ্যানের মূখোমূখি সংঘর্ষ হয়।

এতে আজমিরীগঞ্জ পৌরসভাধীন আদর্শগ্রামের বাসিন্দা শ্রীবাস দাসের পুত্র চয়ন দাস (২৪) কাকাইলছেওয়ের বাসিন্দা রবি উল্লাহ’র পুত্র সুরুজ মিয়া (৭০) ও সিএনজি চালক জলসুখার মাধবপাশার বাসিন্দা মৃত- আরজু মিয়ার পুত্র শফি উল্লাহ (৫০) গুরুতর আহত হয়।

আহতদের আশপাশের লোকজন তাদের উদ্ধার করে আশংখাজনক অবস্হায়  উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করায়। অবস্হার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত চালক ও দুই যাত্রীকে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এদিকে দূর্ঘটনা কবলিত যানবাহণ দু’টি থানা হেফজতে রাখা হয়েছে।

আজমিরীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহম্মদ সঙ্গে ফোনে আলাপ করলে তিনি জানান- আহতরা চিকিৎসাধীন রয়েছে। গাড়ি দুটি থানার হেফাজতে রয়েছে।এখন পর্যন্ত কোন অভিযোগ হয়নি, পরবর্তীতে আইনি ব্যাবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!